1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জবি শিক্ষার্থীর ওপর ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

জবি শিক্ষার্থীর ওপর ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ছাত্রলীগের হামলার শিকার রাকিব বৃহস্পতিবার কোতোয়ালি থানায় মামলা করেছেন। রাকিব বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সমাজকর্ম বিভাগের ছাত্র। ৫ সেপ্টেম্বর তার ওপর এই হামলা হয়।

মামলায় ৫ শিক্ষার্থীকে আসামি করা হয়েছে। তারা হলেন প্রাণিবিদ্যা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সোহানুর রহমান, লোকপ্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের তানজিম রহমান জয়, হিসাববিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের সিয়াম সিকদার, অর্থনীতি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ও বিভাগীয় ছাত্রলীগের সহ-সভাপতি মৃদুল হাসান ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মারুফ হাসান।

মামলার এজাহারে বাদী অভিযোগ করেন, বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরিতে পড়াশোনা শেষ করে ক্যাফেটেরিয়ায় খাবার খেয়ে টিস্যু নেওয়ার জন্য কাউন্টারের দিকে গেলে সোহান উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। সোহানুর রহমান আমাকে ধাক্কা দেওয়ার কারণ জিজ্ঞেস করলে সে আমাকে গালিগালাজ করে।
একপর্যায়ে অজ্ঞাতনামা ৫-৬ জন এসে আমার ওপর হামলা চালায়। পরে সেখান থেকে দৌড়ে পালিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে গিয়ে আশ্রয় নেই এবং প্রক্টর বরাবর অভিযোগ করি। সন্ধ্যা নাগাদ বাসায় যাওয়ার উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এলে আসামিরাসহ ২০-২৫ জন আবারও দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ভুক্তভোগী মামলা করেছেন। আমরা ঘটনাটি তদন্তের নির্দেশ দিয়েছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL