1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শ্রীকৃষ্ণের জন্মদিনে ভক্তদের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন র্যাব কমান্ডার ইয়াসির আরাফাত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

শ্রীকৃষ্ণের জন্মদিনে ভক্তদের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন র্যাব কমান্ডার ইয়াসির আরাফাত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

সনাতন সম্প্রদায়ের আরাধ্য শ্রী কৃষ্ণের জন্মতিথি জন্মাষ্টমী আজ বুধবার। এটি বিষ্ণুর অবতার কৃষ্ণের জন্মদিন হিসেবে পালিত হয়। এর অপর নাম কৃষ্ণাষ্টমী, গোকুলাষ্টমী, অষ্টমী রোহিণী, শ্রীকৃষ্ণজয়ন্তী ইত্যাদি।

আজ থেকে প্রায় সাড়ে পাঁচ হাজার বছর আগে ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে রোহিণী লক্ষত্র যোগে শ্রী কৃষ্ণ মধুরায় কংসের কারাগারে দেবকীর গর্ভে অষ্টম সন্তান রূপে জন্ম নেন। তার এই জন্মদিনকে জন্মাষ্টমী বলা হয়। পুরাণ, মহাভারত, ভাগবতের বর্ণনা এবং জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে কৃষ্ণের জন্মর খ্রিস্টপূর্ব ৩২২৮ সালে।

 

দিনটি ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আন্দোৎসবের মধ্য দিয়ে উদযাপন করছেন দেশের সনাতন সম্প্রদায়ের লোকজন। এ উপলক্ষে গাজীপুর জেলার ঐতিহ্যবাহী ভাওয়াল রাজার মন্দির শ্রী শ্রী গৌরাঙ্গ মন্দিরে গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. ইয়াসির আরাফাত হোসাইন আগমন করে কৃষ্ণ ভক্তদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

 

 

এসময় শ্রী গৌরাঙ্গ মন্দিরে উপস্থিত ছিলেন মন্দির কমিটির সভাপতি অভিজিৎ দাস, সচিব সুরঞ্জিত কুমার মল্লিক এবং সঞ্চালক প্রতাপ কুমার গোপ।

 

এছাড়াও তিনি পবিত্র জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে গাজীপুর জেলার বিভিন্ন মন্দিরে অনুষ্ঠিত আনুষ্ঠানিকতার আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL