1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুর প্রেসক্লাবের নির্বাচনে এনামুল হক সভাপতি, মাহতাব উদ্দিন সাধারণ সম্পাদক - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

গাজীপুর প্রেসক্লাবের নির্বাচনে এনামুল হক সভাপতি, মাহতাব উদ্দিন সাধারণ সম্পাদক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

গাজীপুর প্রেসক্লাবের (রেজি: নং-গা-০৭৭০) ২০২৩-২০২৪ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে।  শনিবার (০২ সেপ্টেম্বর ) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ রোডে অবস্থিত গাজীপুর  প্রেসক্লাব ভবনে এ নির্বাচনে ভোটারদের স্বতস্ফূর্ত  অংশগ্রহণ করতে দেখা যায়।

 

কার্যনির্বাহী পরিষদের ১৭টি পদে নির্বাচিতরা হলেন,  সভাপতি অধ্যাপক এনামুল হক (বাংলাদেশের খবর), সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন আহাম্মদ  (নিউজ টাইমস), সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মোকছেদুল আলম লিটন (দৈনিক মুক্ত সংবাদ), সহ-সভাপতি মো. আব্দুস সালাম শান্ত (দৈনিক সংবাদ প্রতিদিন), যুগ্ম সম্পাদক মীর মোহাম্মদ ফারুক (বাংলা ভিশন), সাংগঠনিক সম্পাদক মোঃ আবিদ হোসেন বুলবুল, (দৈনিক সকালের সময় ও ডেইলি ট্রাইবুনাল), কোষাধ্যক্ষ মো. আফজাল হোসেন (দৈনিক আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.হাবিবুর রহমান(ডেইলি বাংলাদেশ পোষ্ট ), দফতর সম্পাদক কাজী মো. মকবুল হোসেন (দৈনিক সোনালী বার্তা ও ডেইলি মর্নিং অবজারভার), ক্রীড়া, সাংস্কৃতিক ও কল্যাণ সম্পাদক মো. মোবারক হোসেন (ডেইলি সিটিজেন টাইমস)।

 

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন অধ্যাপক আমজাদ হোসেন (দৈনিক গণমুখ), অধ্যাপক মাসুদুল হক (বাংলাদেশ বেতার),  এম এ ফরিদ (দৈনিক ঢাকা টাইমস), রায়হানুল ইসলাম আকন্দ (ঢাকা ট্রিবিউন/বাংলা ট্রিবিউন), মো. রাকিবুল আলম (দৈনিক মুক্ত সংবাদ), মো. জাহাঙ্গীর আলম ( দীপ্ত টিভি), মো. সাইদুর রহমান সাইদ ( দৈনিক সোনালী খবর)।

 

বিকাল ৩টায় প্রেসক্লাব কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার কাজী মোসাদ্দেক হোসেন নির্বাচিতদের নাম ঘোষনা করেন। এ সময় নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা মোঃ হাতেম আলী ও মোঃ বিল্লাল হোসেন উপস্থিত ছিলেন। এর আগে ১আগস্ট নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL