1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে বিএনপি-জামায়েতের অগ্নি,সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

রূপগঞ্জে বিএনপি-জামায়েতের অগ্নি,সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১৪৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপি -জামায়েতের অগ্নি, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

গতকাল ৩১ জুলাই সোমবার উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জাহেদ আলীর নেতৃত্বে আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা  বিক্ষোভ মিছিল নিয়ে ডেমরা-রূপগঞ্জ -কালীগঞ্জ সড়ক প্রদক্ষিণ করে বড়ালু বাজারে গিয়ে সমাবেশ করে। সমাবেশে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদ আলী বলেন, বিএনপি-জামায়েতের চরিত্র এখানো পরির্বতন হয়নি।

 

দেশব্যাপী বিএনপি-জামায়েত যে আগুন, সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করছে তাদেরকে কঠোরভাবে প্রতিহত করতে হবে। তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশের যে উন্নয়ন করেছে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

 

এসময় উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শ্রী রবি রায়,ইউপি সদস্য আব্দুল মতিন ভূঁইয়া,কায়েতপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি জোসনা বেগম, সাধারণ সম্পাদক আরজুদা বেগম, আওয়ামী লীগ নেতা আব্দুল করিমসহ আরও অনেকে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL