1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে বিএনপি-জামায়েতের অগ্নি,সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

রূপগঞ্জে বিএনপি-জামায়েতের অগ্নি,সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১২৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপি -জামায়েতের অগ্নি, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

গতকাল ৩১ জুলাই সোমবার উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জাহেদ আলীর নেতৃত্বে আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা  বিক্ষোভ মিছিল নিয়ে ডেমরা-রূপগঞ্জ -কালীগঞ্জ সড়ক প্রদক্ষিণ করে বড়ালু বাজারে গিয়ে সমাবেশ করে। সমাবেশে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদ আলী বলেন, বিএনপি-জামায়েতের চরিত্র এখানো পরির্বতন হয়নি।

 

দেশব্যাপী বিএনপি-জামায়েত যে আগুন, সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করছে তাদেরকে কঠোরভাবে প্রতিহত করতে হবে। তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশের যে উন্নয়ন করেছে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

 

এসময় উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শ্রী রবি রায়,ইউপি সদস্য আব্দুল মতিন ভূঁইয়া,কায়েতপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি জোসনা বেগম, সাধারণ সম্পাদক আরজুদা বেগম, আওয়ামী লীগ নেতা আব্দুল করিমসহ আরও অনেকে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL