1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তারা কোরআন পোড়াচ্ছে না মুসলমানের অন্তর পোড়াচ্ছে - মুফতি মাসুম বিল্লাহ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

তারা কোরআন পোড়াচ্ছে না মুসলমানের অন্তর পোড়াচ্ছে – মুফতি মাসুম বিল্লাহ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ১২২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, সুইডেন বার বার কোরআন পোড়ানোর মত অপকর্ম করেই যাচ্ছে। তারা কোরআন পোড়াচ্ছে না মুসলমানের অন্তর পোড়াচ্ছে। এধরনের গর্হিত কাজ থেকে ফিরে আসতে হবে। সুইডেন রাষ্ট্র প্রধানকে মুসলিম বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে।

অপকর্মের হোতা, প্রশাসন এবং যে আদালত অনুমতি দিয়েছে সকলের বিচার করতে হবে। তিনি ইসরাইলের বর্বরতার নিন্দা জানিয়ে বলেন, বিশ্ব মোড়লরা কোথায়, ফিলিস্তিনে ঈদের দিন নিরীহ নিরাপরাধ মুসলমান নারী পুরুষ ও শিশুদের হত্যা করছে জাতিসংঘ নির্বিকার। জাতিসংঘ মসুলিম নিধন সংঘে পরিণত হয়েছে। বাংলাদেশে রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রস্তাব দিতে হবে বলে সরকারের প্রতি দাবি জানান।

৯ জুলাই ২০২৩ বাদ মাগরিব ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথা বলেন। সেক্রেটারি সুলতান মাহমুদ এর সঞ্চালনায় মাসিক সভায় আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মাওলানা হাবিবুল্লাহ হাবিব ও নূর হোসেন, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খান সহ আমেলার দায়িত্বশীলবৃন্দ।

মাসুম বিল্লাহ আরও বলেন, আগামী নির্বাচন জাতীয় সরকারের অধীনে দিতে হবে। অন্যথায় দেশবাসী আর চুপ করে ঘরে বসে থাকবে না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL