1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তারা কোরআন পোড়াচ্ছে না মুসলমানের অন্তর পোড়াচ্ছে - মুফতি মাসুম বিল্লাহ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

তারা কোরআন পোড়াচ্ছে না মুসলমানের অন্তর পোড়াচ্ছে – মুফতি মাসুম বিল্লাহ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ১১৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, সুইডেন বার বার কোরআন পোড়ানোর মত অপকর্ম করেই যাচ্ছে। তারা কোরআন পোড়াচ্ছে না মুসলমানের অন্তর পোড়াচ্ছে। এধরনের গর্হিত কাজ থেকে ফিরে আসতে হবে। সুইডেন রাষ্ট্র প্রধানকে মুসলিম বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে।

অপকর্মের হোতা, প্রশাসন এবং যে আদালত অনুমতি দিয়েছে সকলের বিচার করতে হবে। তিনি ইসরাইলের বর্বরতার নিন্দা জানিয়ে বলেন, বিশ্ব মোড়লরা কোথায়, ফিলিস্তিনে ঈদের দিন নিরীহ নিরাপরাধ মুসলমান নারী পুরুষ ও শিশুদের হত্যা করছে জাতিসংঘ নির্বিকার। জাতিসংঘ মসুলিম নিধন সংঘে পরিণত হয়েছে। বাংলাদেশে রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রস্তাব দিতে হবে বলে সরকারের প্রতি দাবি জানান।

৯ জুলাই ২০২৩ বাদ মাগরিব ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথা বলেন। সেক্রেটারি সুলতান মাহমুদ এর সঞ্চালনায় মাসিক সভায় আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মাওলানা হাবিবুল্লাহ হাবিব ও নূর হোসেন, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খান সহ আমেলার দায়িত্বশীলবৃন্দ।

মাসুম বিল্লাহ আরও বলেন, আগামী নির্বাচন জাতীয় সরকারের অধীনে দিতে হবে। অন্যথায় দেশবাসী আর চুপ করে ঘরে বসে থাকবে না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL