1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অরগানাইজেশন অব মেডিকেল কমিউনিটি কর্তৃক এনায়েতনগর সমাজ কল্যাণে ফ্রি মেডিকেল সেবা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

অরগানাইজেশন অব মেডিকেল কমিউনিটি কর্তৃক এনায়েতনগর সমাজ কল্যাণে ফ্রি মেডিকেল সেবা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১০০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

২৬ মে শুক্রবার বিকেলে  সিদ্ধিরগঞ্জ এনায়েতনগর অরগানাইজেশন অব মেডিকেল কমিউনিটি কর্তৃক ঐক্যবদ্ধ সমাজ গড়ি সামাজিক সংগঠন ও নাসিক ৮নং ওয়ার্ড এনায়েতনগর সমাজ কল্যাণ পরিষদের আয়োজনে ফ্রি মেডিকেল সেবায় ২০০,শত রুগীকে সেবা প্রদান করা হয়েছে।

 

শুক্রবার অরগানাইজেশন অব মেডিকেল কমিউনিটি পক্ষ থেকে যে সকল বিষয় চিকিৎসা সেবা দেওয়া হয়েছে গাইনী, শিশু, মেডিসিন ও চক্ষু

 

মেডিকেল সেবায় ডাক্তার  উপস্থিত ছিলেন সভাপতি মেডিকেল কমিউনিটি এম,বি,বি,এস,পিজিটি ডাঃ লোকনাথ আতার্য্য, সাধারণ সম্পাদক এম,বি,বি এস ডাঃ রাজিবুল ইসলাম সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক  এম,বি,বি,এস ডাঃ সুস্দিতা বালা, এডভাইজার মেডিকেল কমিউনিটি এম,বি,বিএস ডাঃ ফারজানা হোসাইন, এম,বি,বি,এস (আর,ইউ,পিজিটি,ডি,এম,সি) ডাঃ আলিমুল আলম সজীব, এম,বি,বি,এস (ডা বি) মেডিকেল কমিউনিটি  এডভাইজার ডাঃ পুলক খন্দকার।

 

কমিটির সভাপতি বলেন আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে সবসময় মানুষের সেবায় নিজেদের নিয়োজিত রাখার চেষ্টা করে থাকি এবং ডাক্তারি পেশা হচ্ছে মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করা।  তাই আমাদের সংগঠনের সকলেই  সবসময় যেকোনো স্থানে টিম হিসেবে সেবা মুলুক ক্যাম্পিং করে মানুষকে সঠিক চিকিৎসা দিয়ে একজন সঠিক  মানুষ হিসেবে বেচে থাকতে চাই।

 

সার্বিক সহোযোগিতায় ঐক্যবদ্ধ সমাজ গড়ি সামাজিক সংগঠন ও এনায়েতনগর সমাজ কল্যাণ পরিষদ। আরো উপস্থিত ছিলেন ঐক্যবদ্ধ সমাজ গড়ি সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মোঃ আল-আমীন, ৭১ বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক মোঃ নবী হোসেন স্বপন, নাসিক ৮নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ নেতা ও এনায়েতনগর সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক নূর হোসেন পাঠান, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড জাতীয় শ্রমিক লীগের মামুন, শাহ্আলী,মোঃ শুভ, রাহাত হোসেন নিলয় প্রমুখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL