1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদ ও আওয়ামী ফ্যাসীবাদী দুঃশাসন অবসানের দাবিতে নারায়ণগঞ্জে বাম জোটের মানববন্ধন ও মিছিল - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদ ও আওয়ামী ফ্যাসীবাদী দুঃশাসন অবসানের দাবিতে নারায়ণগঞ্জে বাম জোটের মানববন্ধন ও মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৯৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

সয়াবিন তেল, চিনি, আলু, পেঁয়াজ, রসুন, আদাসহ নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে ও আওয়ামী ফ্যাসীবাদী দুঃশাসন অবসানের দাবিতে বাম গণতান্ত্রিক জোট নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে আজ ১৫মে’২৩ বিকাল ৫টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরে প্রদক্ষিণ করে।

বাম জোটের সমন্বয়ক ও জেলা সিপিবির সভাপতি হাফিজুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বাসদের জেলার আহŸায়ক কমরেড নিখিল দাস, জেলা সিপিবির সাধারণ সম্পাদক শিবনার্থ চক্রবর্তী, বাসদের জেলা কমিটি সদস্য সেলিম মাহমুদ, সুলতানা আক্তার, জেলা সিপিবির নেতা আব্দুল হাই শরীফ, দুলাল সাহা, শাহানারা বেগম প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, নিত্যপণ্যের বাজার উর্ধŸমুখী। সয়াবিন তেল, চিনি, আলু, পেঁয়াজ, রসুন, আদা, শাকসব্জি, বয়লার মুরগিসহ এমন কোনো জিনিস নেই বাজারে যার দাম ক্রমাগত বাড়ছে না। মানুষের জীবনে নাভিশ^াস উঠছে। মানুষের আয় বাড়েনি কিন্তু মানুষের খরচ দ্বিগুণ-তিনগুণ বেড়েছে ফলে মানুষ খাবার কমিয়ে দিচ্ছে।

বিশেষ করে নি¤œ আয়ের মানুষ ভীষণ দিশেহারা। সরকার বাজার সিন্ডিকেট অসৎ ব্যবসায়ীদের হাতে ছেড়ে দিয়েছে। চিনির প্রতি কেজি ১৪০ টাকা হয়েছে অথচ রাষ্ট্রীয় চিনিকলগুলো সরকারিই বন্ধ করে আমদানি নির্ভর করে আজকের পরিস্থিতি তৈরী করেছে ।

নেতৃবৃন্দ আরও বলেন, বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ এই সরকার ২০১৮ সালে নিশি ভোট করে ক্ষমতায় এসেছে। জনগণের প্রতি দায় অনুভব করে না। চরম ফ্যাসীবাদী দুঃশাসন পাকা পোক্ত করার প্রয়োজনে ডিজিটাল নিরাপত্তা আইন জারি রেখেছে। আবার ক্ষমতায় আসার পাঁয়তারা চালাচ্ছে।

ইতিমধ্যে প্রমাণ হয়েছে দলীয় সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হতে পারে না। তাই বর্তমান আওয়ামী সরকারকে পদত্যাগ করে নিদর্লীয় তদারকি সরকারের অর্ধীনে নির্বাচন ছাড়া বাম জোট নির্বাচনে অংশ গ্রহণ করবে না।

নেতৃবৃন্দ গ্রাম শহরের শ্রমজীবী মানুষের জন্য রেশনিং চালু করার জোর দাবি জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL