1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ঈদের আনন্দ ভাগ করে নিতে ইসলামী আন্দোলনের ঈদ সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ঈদের আনন্দ ভাগ করে নিতে ইসলামী আন্দোলনের ঈদ সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ১০০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ 

 

আজ ১৯ এপ্রিল (২৭ রমজান) বেলা ২ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে সকলের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার উদ্দেশ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি মুহা. নূর হোসেন, সেক্রেটারি সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খান, অর্থ সম্পাদক ইসমাইল মিয়া, সমাজকল্যান সম্পাদক ইমাম হোসেন প্রমুখ।

মাসুম বিল্লাহ তার বক্তব্যে বলেন, গণমানুষের সংগঠন ইসলামী আন্দোলন বাংলাদেশ।

সমাজের সকল শ্রেণির মানুষ যাতে আমরা মিলেমিশে ঈদের আনন্দ উপভোগ করতে পারি সে জন্য আমাদের এ ক্ষুদ্র প্রয়াস।

আজ দ্রব্যমূল্যের যে লাগামহীন ঊর্ধ্বগতি এতে সাধারণ জনগণের নাভিশ্বাস উঠছে। সরকারকে দ্রব্যমূল্য রোধ করে সাধারণ মানুষের ক্রয়সীমার মধ্যে রাখার জন্য আহবান জানান।

 

ঐদিনই ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, শ্রমিক আন্দোলন নগর ভারপ্রাপ্ত সভাপতি মুহা. নুরুল আমিন দুলাল, সাধারণ সম্পাদক মুহা. ফারুক হাওলাদার।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL