1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জের ওরিয়ন ইনফেনসন লিমিটেডে ভয়াবহ অগ্নিকান্ড - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

রূপগঞ্জের ওরিয়ন ইনফেনসন লিমিটেডে ভয়াবহ অগ্নিকান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৯৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ 

 

 

 

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার মৈকুলি এলাকার ওরিয়ন ইনফেনসন লিমিটেডে গতকাল ১৭ এপ্রিল সোমবার  দুপুর  পৌনে  একটায়  অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ভবনের দ্বিতীয় তলা থেকে আগুন লেগে ছড়িয়ে পড়ে। ডেমরা ফায়ার সার্ভিসের দুই ইউনিটের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে  আনে।

 

আগুনে চারজন শ্রমিক আহত হয়। তাদেরকে উদ্ধার করে স্থানীয় ইউএস বাংলা হাসপাতালে  ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ওরিয়ন ইনফেনসন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এইচ বি পি বিনয় কৃষ্ণ বাড়ই  বলেন, ফ্যাক্টরির দ্বিতীয় তলায় ডেক্সটো প্যাক 10, ডেক্সটো ছাল, ডেক্সটো ছাল বেবি, সেল প্যাক, ডায়নাক, হার্ডম্যান, ডেক্সটো লাক, মেনি সল সহ মোট ৩৬ রকমের প্রোডাক্ট তৈরি হয়। আর সেখানেই  আগুন  লেগেছে । ক্ষতির পরিমাণ নিরূপণ  করা হচ্ছে।

 

ডেমরা ফায়ার সার্ভিসের ইনচার্জ ওসমান গণি  বলেন, আগুন লাগার ঘটনার খবর পেয়ে  প্রায় আড়াই ঘন্টা  চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে ধারণা করা  হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেআগুনের সূত্রপাত ঘটে।  তবে এখনো ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL