1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাদ্রাসা শিক্ষার্থীদের সঙ্গে ইফতার আয়োজন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

মাদ্রাসা শিক্ষার্থীদের সঙ্গে ইফতার আয়োজন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১০৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ 

 

 

আজ ০৭ ইং এপ্রিল শুক্রবার পশ্চিম হাবিব পুর সোনারগাঁও চৌরাস্তা মারকাযুল আবরার মাদরাসায় বালক/বালিকাদের সঙ্গে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে রোজাদার মুসলমানদের নিয়ে আলোচনা, দোয়া ও ইফতার করা হয়।

মারকাযুল আবরার মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক বেলাল হোসাইন এর মোনাজাত পরিচালনায় উপস্থিতি ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: মোমেন ইসলাম. মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক নুরুন্নাহার চৌধুরী আলপনা. নারায়ণগঞ্জ জেলা কমিটির সহ- সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো: আফছার আহমেদ. সোনারগাঁও থানা কমিটির সভাপতি সাংবাদিক মো: পারভেজ আহমেদ.  বন্দর থানা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মো: শাওন.

এ সময় আর উপস্থিত ছিলেন আব্দুল রহমান. সিফাত সহ মাদ্রাসার শিক্ষক /শিক্ষিকা সহ ১২০ জন শিক্ষার্থী দোয়া অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে সংগঠনের নেতৃবৃন্দ সহ দেশ ও দেশের মানুষের কল্যাণে এবং মৃত ব্যক্তিরদের জন্য দোয়া হয়

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL