1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার ইফতার মাহফিল অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ১১২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ 

 

আজ ৭ এপ্রিল শুক্রবার পাইনাদী আমিন চাইনিজ রেস্টুরেন্ট বাদ আসর ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য  শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ  সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মুহা. বিল্লাল হোসেন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, বিশেষ অতিথি নগর প্রশিক্ষণ সম্পাদক মুহা. শামসুল আলম ও প্রশিক্ষণ সম্পাদক মুফতি সাইফুল ইসলাম।

প্রধান অতিথি বলেন, রমজান হল আত্মশুদ্ধি অর্জনের মাস। সিয়াম সাধনার মাধ্যমে আমাদেরকে আত্মশুদ্ধি অর্জন করে দ্বীন বিজয়ের সংগ্রামে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বঙ্গবাজারে অগ্নীকান্ডে ব্যবসায়ীদের যে ক্ষয়ক্ষতি হয়েছে তার ক্ষতিপূরণ দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানা।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL