1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে আজহারীর ওয়াজ স্থগিত - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

রূপগঞ্জে আজহারীর ওয়াজ স্থগিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ১৩৫ Time View
রূপগঞ্জে আজহারীর ওয়াজ স্থগিত
রূপগঞ্জে আজহারীর ওয়াজ স্থগিত

সকাল নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে আসছেন না  আলোচিত-সমা‌লো‌চিত বক্তা মিজানুর রহমান আজহারী । 

বায়তুল্লাহ জামে মসজিদ উদ্বোধন উপলক্ষে আয়োজিত ওয়াজ মাহফিলে শুক্রবার (৩১ জানুয়ারি) উপ‌জেলার তারাব পৌরসভার বরপা এলাকায় তার আসার কথা ছিলো। সেখানে তার বয়ান করার কথা ছিলো। প্রশাস‌নের পক্ষ থে‌কে অনুম‌তি না দেয়ায় মাহফিল হচ্ছে না বলে জানিয়েছে আয়োজক কমিটি। 

এই আয়োজনে প্রধান অতিথি করা হয়েছিল- বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। বিশেষ অতিথি হিসেবে থাকার কথা ছিল- সাবেক মন্ত্রী মো. আবুল কালাম আজাদ, পাবনা-২ আসনের এমপি মো. আজিজুল হক আরজু, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি মো. নজরুল ইসলাম বাবু, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান ভূঁইয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের।

রূপগঞ্জের এই ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান বক্তা হিসেবে ড. মিজানুর রজমান আজহারীর উপস্থিত থাকার কথা ছড়িয়ে পড়লে এ নিয়ে শুরু হয় সমালোচনা। মিজানুর রহমান আজহারী যুদ্ধাপরাধী দেলোয়ার হোসেন সাঈদীর পক্ষ নিয়ে বেশ কয়েকটি ওয়াজ মাহফিলে কথা বলেছেন। আজহারীর সাথে জামায়াত সম্পৃক্ততা রয়েছে বলে আলোচনার সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে কথা বলেছেন সরকারদলীয় মন্ত্রী ও সাংসদরা। সংসদেও বিষয়টি উত্থাপিত হয়েছে। 

এমন একজন ব্যক্তিকে ওয়াজে প্রধান বক্তা রেখে সেই অনুষ্ঠানে সরকার দলীয় মন্ত্রী, এমপিদের অতিথি রাখার বিষয়টি নিয়ে বেশ সমালোচনা হয়। সরকার দলীয় নেতাকর্মীরাও এ নিয়ে সমালোচনা করেন। সমালোচনার এক পর্যায়ে আয়োজক কমিটি ওয়াজ মাহফিল স্থগিত করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL