1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গ্রীন কনজুমারস কারখানায় নিরাপদ খাদ্য আইন অনুসারে 2 লক্ষ টাকা জরিমানা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

গ্রীন কনজুমারস কারখানায় নিরাপদ খাদ্য আইন অনুসারে 2 লক্ষ টাকা জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১৪২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

আজ ২৮ মার্চ ২০২৩ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

 

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব ফারাশিদ বিন এনাম র‍্যাব ১১ এবং ঔষধ প্রশাসন সহকারে দিনব্যাপী টাস্ক ফোর্স অভিযান পরিচালনা করেন।

 

এ সময় মিজমিজি পাইনাদি এলাকায় নকল স্যালাইন উৎপাদনকারী গ্রীন কনজুমারস নামক কারখানায় নিরাপদ খাদ্য আইন অনুসারে 2 লক্ষ টাকা জরিমানা করা হয়।

 

সানারপাড় এলাকায় এনকো ল্যাবরেটরিজ নামক একটি আয়ুর্বেদিক ওষুধ কারখানায় অবৈধ ঔষধ উৎপাদনের কারণে ঔষধ আইন ১৯৪০ অনুসারে তিন লক্ষ টাকা জরিমানা করা হয়।

 

এ সময় বিপুল পরিমাণ অবৈধ স্যালাইন এবং ঔষধ বিনষ্ট করা হয়। কাচপুর এলাকায় মূল্য তালিকা না রাখার কারণে দুইটি খেজুরের দোকানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুসারে মোট ৫০০০০ টাকা জরিমানা করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL