1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ইসলামি যুব আন্দোলনের র‍্যালী ও সমাবেশ। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ইসলামি যুব আন্দোলনের র‍্যালী ও সমাবেশ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৯৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নারায়নগঞ্জ মহানগর ইসলামি যুব আন্দোলনের বনার্ঢ্য র‍্যালী ও সমাবেশ করেছে দলটির নেতাকর্মীরা।

 

রবিবার (২৬শে মার্চ) সকাল ১১ টায় নগরীর চাষাড়া শহীদ মিনারে এ কর্মসূচী পালন করে। এর পূর্বে একটি র‍্যালী নিয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে তারা।

 

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ইসলামি আন্দোলন বাংলাদেশ এর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, কেন্দ্রূীয় যুব নেতা মাসুর রহমান, ডাঃ মিজানুল রহমান সহ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL