1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কোনো ধর্মই নারীদের ঘরে বসে থাকতে বলেনি : নওফেল - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কোনো ধর্মই নারীদের ঘরে বসে থাকতে বলেনি : নওফেল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৪৮ Time View
কোনো ধর্মই নারীদের ঘরে বসে থাকতে বলেনি : নওফেল
কোনো ধর্মই নারীদের ঘরে বসে থাকতে বলেনি : নওফেল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ‘কোনো ধর্মই নারীদের ঘরে বসে থাকতে বলেনি। যারা এসব বলে, তারা নারীদের পিছিয়ে রাখতে চায়। যে দেশের শিক্ষামন্ত্রী একজন নারী, স্পিকার নারী প্রধানমন্ত্রী একজন নারী সে দেশের নারীদের ঘরে বসে থাকলে হবে না।’

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ শহরের মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজে নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান নওফেল ।

 উপমন্ত্রী বলেন, ‘প্রতিবছর সরকারি শিক্ষা খাতে কোটি কোটি বিনিয়োগ করছে। যাতে মেয়েরা সুশিক্ষায় শিক্ষিত হতে পারে। মেয়েদের সাহস রাখতে হবে। তোমাদের কর্মমুখী হতে হবে। অনেক নারীই গ্রেজুয়েশনের পর কর্মবিমুখ হয়ে পরেন। নারীদের কর্মমুখী করা আমাদের জন্য একটি সামাজিত চ্যালেঞ্জ। 

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান ও সদর উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) নাহিদা বারিক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL