1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় সা‌নি ও রফিকুল ইসলাম এর উদ্যো‌গে বি‌শেষ দোয়া - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় সা‌নি ও রফিকুল ইসলাম এর উদ্যো‌গে বি‌শেষ দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ১২৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

নারায়ণগঞ্জ- ৪ আস‌নের সংসদ সদস‌্য একেএম শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় বি‌শেষ দোয়া অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

 

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি শেখ সাফা‌য়েত আলম সা‌নি ও বন্দর উপজেলা আওয়ামিলীগের সহ- সভাপতি মো: রফিকুল ইসলামের উদ্যো‌গে এ বি‌শেষ দোয়া অনু‌ষ্ঠিত হয়।

 

শুক্রবার (২৪ মার্চ) বাদ জুম্মার নামাজে কুশিয়ারা বায়তুল আমান  জা‌মে মস‌জি‌দ ও কুশিয়ারা বড় জামে মসজিদে অনু‌ষ্ঠিত দোয়া মাহ‌ফি‌লে এম‌পি শামীম ওসমা‌নের দ্রুত রোগমু‌ক্তি কামনা সহ ওসমান প‌রিবা‌রের সকল সদস‌্যদের দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া করা হয়। দোয়া প‌রিচালনা ক‌রেন কুশিয়ারা বায়তুল আমান জা‌মে মস‌জি‌দের ইমাম ও খ‌তিব মাওলানা মো: রহুল আমিন।

 

প্রসঙ্গত, বুধবার রা‌তে পেট ব্যথাজ‌নিত সমস‌্যার কার‌নে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি

ভর্তি হন এম‌পি শামীম ওসমান ।

 

শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেল সাড়ে ৪টায় এ তথ্য নিশ্চিত করে জানান, টেস্ট করা হচ্ছে কী কারণে পেটে ব্যথা হচ্ছে। হাসপাতালে সার্বক্ষনিক পর্যবেক্ষণে রয়েছেন তিনি। এ সময় তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

 

এর আগে, সাংসদ শামীম ওসমানের একমাত্র ছেলে ইমতিনান ওসমান অয়ন তার ফেসবুক আইডি‌তে ‌পিতার অসুস্থতার কথা উল্লেখ ক‌রে সক‌লের নিকট দোয়া কামনা ক‌রেন।

 

এ সময় উপস্থিত ছিলেন মানবিক ও মানবতার ফেরিওয়ালা মো: মোমেন ইসলাম, যুবলীগ নেতা মোফাজ্জল হোসেন বাবু, আসলাম হোসেন, আবু সায়েম, শামীম আহমেদ, মিজানুর রহমান সোহাগ,সম্রাট, কবির হোসেন, বিপ্লব সরকার,লিটন সহ অনেকে ছিলেন

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL