1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় সা‌নি ও রফিকুল ইসলাম এর উদ্যো‌গে বি‌শেষ দোয়া - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় সা‌নি ও রফিকুল ইসলাম এর উদ্যো‌গে বি‌শেষ দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ১১৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

নারায়ণগঞ্জ- ৪ আস‌নের সংসদ সদস‌্য একেএম শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় বি‌শেষ দোয়া অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

 

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি শেখ সাফা‌য়েত আলম সা‌নি ও বন্দর উপজেলা আওয়ামিলীগের সহ- সভাপতি মো: রফিকুল ইসলামের উদ্যো‌গে এ বি‌শেষ দোয়া অনু‌ষ্ঠিত হয়।

 

শুক্রবার (২৪ মার্চ) বাদ জুম্মার নামাজে কুশিয়ারা বায়তুল আমান  জা‌মে মস‌জি‌দ ও কুশিয়ারা বড় জামে মসজিদে অনু‌ষ্ঠিত দোয়া মাহ‌ফি‌লে এম‌পি শামীম ওসমা‌নের দ্রুত রোগমু‌ক্তি কামনা সহ ওসমান প‌রিবা‌রের সকল সদস‌্যদের দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া করা হয়। দোয়া প‌রিচালনা ক‌রেন কুশিয়ারা বায়তুল আমান জা‌মে মস‌জি‌দের ইমাম ও খ‌তিব মাওলানা মো: রহুল আমিন।

 

প্রসঙ্গত, বুধবার রা‌তে পেট ব্যথাজ‌নিত সমস‌্যার কার‌নে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি

ভর্তি হন এম‌পি শামীম ওসমান ।

 

শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেল সাড়ে ৪টায় এ তথ্য নিশ্চিত করে জানান, টেস্ট করা হচ্ছে কী কারণে পেটে ব্যথা হচ্ছে। হাসপাতালে সার্বক্ষনিক পর্যবেক্ষণে রয়েছেন তিনি। এ সময় তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

 

এর আগে, সাংসদ শামীম ওসমানের একমাত্র ছেলে ইমতিনান ওসমান অয়ন তার ফেসবুক আইডি‌তে ‌পিতার অসুস্থতার কথা উল্লেখ ক‌রে সক‌লের নিকট দোয়া কামনা ক‌রেন।

 

এ সময় উপস্থিত ছিলেন মানবিক ও মানবতার ফেরিওয়ালা মো: মোমেন ইসলাম, যুবলীগ নেতা মোফাজ্জল হোসেন বাবু, আসলাম হোসেন, আবু সায়েম, শামীম আহমেদ, মিজানুর রহমান সোহাগ,সম্রাট, কবির হোসেন, বিপ্লব সরকার,লিটন সহ অনেকে ছিলেন

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL