1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জের চাষাড়াস্থ দিগু বাবুর বাজারে মোবাইল কোর্ট পরিচালনা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

নারায়ণগঞ্জের চাষাড়াস্থ দিগু বাবুর বাজারে মোবাইল কোর্ট পরিচালনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১০৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

আসন্ন পবিত্র রমজান উপলক্ষে বাজার মনিটরিং কার্যক্রমের অংশ হিসেবে আজ ২২ মার্চ ২০২৩ নারায়ণগঞ্জের চাষাড়াস্থ দিগু বাবুর বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

 

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব নুশরাত আরা খানমের নেতৃত্বে এবং কৃষি বিপণন কর্মকর্তা জনাব রোকেয়া আক্তার ও জেলা পুলিশের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।

এ সময় বিভিন্ন পণ্যের মূল্য তালিকা যথাযথ না থাকায় এবং কৃষি বিপণন অধিদপ্তরের লাইসেন্স না থাকায় দুইটি মামলায় ছয় হাজার টাকা জরিমানা করা হয়।

 

এছাড়াও বিভিন্ন দোকানদার ও বিক্রেতাদের যথাযথ মূল্য তালিকা রাখার জন্য নির্দেশনা দেয়া হয়, ওজন পরিমাপক যন্ত্র পরীক্ষা করা হয় এবং প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়।

 

অভিযান পরিচালনাকালে বাজার মালিক সমিতির সভাপতিকে পাওয়া যায়নি এবং তার সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL