1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর উদ্যোগে নারায়ণগঞ্জে ছাত্র সমাবেশ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর উদ্যোগে নারায়ণগঞ্জে ছাত্র সমাবেশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৯৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

শিক্ষাঙ্গনে ছাত্রলীগের সন্ত্রাস-নির্যাতন-দখলদারিত্ব প্রতিরোধ করা, শিক্ষা প্রতিষ্ঠানের স্বায়ত্ব শাসন ও শিক্ষার গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত করা গেস্টরুম গনরুম ও র‌্যাগিং এর সাথে ছাত্র নির্যাতন বন্ধ করা, খাতা কলমসহ সকল শিক্ষা উপকরণের দাম কমানোর দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ২২ মার্চ সকাল ১১টায় নারায়ণগঞ্জ চাষাড়া শহীদ মিনারে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলার সভাপতি মুন্নী সরদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলার সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ রাতুল, সহ-সভাপতি রিনা আক্তার, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক নাসিমা আক্তার প্রমুখ।

 

নেতৃবৃন্দ বলেন, মুক্ত ও স্বাধীন পরিবেশে জ্ঞান বিজ্ঞান চর্চা করার স্বার্থে প্রাতিষ্ঠানিক স্ব-শাসন বা স্বায়ত্বশাসনের পূর্ণ বাস্তবায়ন করতে হবে। কিন্তু আজ বুর্জোয়া শাসন ব্যবস্থা স্ব-শাসনের অধিকার খর্ব করে শিক্ষা প্রতিষ্ঠানের উপর সরকারি নিয়ন্ত্রন কায়েম করেছে।

 

শিক্ষা প্রতিষ্ঠানগুলিতে চলছে সরকার দলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগের তান্ডবলীলা। সাধারন ছাত্র ছাত্রীদের নানাভাবে ভয়ভীতি দেখিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করছে। গণরুম-গেস্টরুমে ছাত্রদের উপর চলে অমানবিক নির্যাতন। এদিকে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধির সাথে সাথে শিক্ষা উপকরণের দামও বৃদ্ধি পেয়েছে দ্বিগুন। যার জন্য সাধারন ছাত্র ছাত্রীদের পড়াশোনা আজ হুমকির মুখে।

 

তাই সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশে সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রদের সংকট সমূহ দূর করে সুন্দর সমাজ গড়ে তোলার লক্ষে জোরালো আহŸান জানান।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL