1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কারা দালাল তা জানে সবাই - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

কারা দালাল তা জানে সবাই

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১০৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নতুন কমিটি গঠনের পর থেকেই নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ২টি ভাগে বিভক্ত হয়ে রাজণৈতিক কর্মসূচী পালন করে আসছে। কর্মসূচী পালনের সময় দল গোছানোর পরিবর্তে এক পক্ষ অপর পক্ষকে ঘায়েল করেই বেশী বক্তব্য রাখছে। উভয় পক্ষই উভয় পক্ষকে আওয়ামীলীগের দালাল বলে মন্তব্য করছে।

 

সর্বশেষ বুধবার (১৫ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ সদর থানার পরিচিতি সভায় মহানগর বিএনপির বিদ্রোহী নেতাকর্মীদের উদ্দেশ্যে মহানগর বিএনপির আহবায়ক সাখাওয়াত হোসেন খান বলেছেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপিতে সরকারী দলের কোনো দালালদের অবস্থান হবে না। যারা বিএনপির সাচ্চা কর্মী তাদের নিয়েই আমরা সামনের দিকে এগিয়ে যাবো।

 

এদিকে, এড. সাখাওয়াতের এমন বক্তব্যের বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল গণমাধ্যমের কাছে বলেন, বিএনপিতে দালাল কারা তা জানে সবাই। ২০১৬ সালের সিটি নির্বাচনে সরকারী দলের এমপির কাছ থেকে ২ কোটি টাকা নিয়ে নির্বাচন করেছে কারা তাও সবাই জানে।

 

মুকুল বলেন, মজার বিষয় হলো, যিনি দালাল দালাল বলে বক্তব্য রাখছে সেই এড. সাখাওয়াতের বিরুদ্ধেই ২ কোটি টাকার অভিযোগ রয়েছে। আরও মজার বিষয় হলো, এই অভিযোগ আবার করেছেন এড. আবু আল ইউসুফ খান টিপু নিজেই। এখন কারা আওয়ামীলীগের দালালী করে এবং নেতাকর্মীদের কাছ থেকে লাখ লাখ টাকা চেয়ে পদবাণিজ্য করছে তারা আপনারা সবাই ভালো করেই জানেন।

 

তিনি আরও বলেন, আমি শুধু এটুক্ইু বলতে চাই, কয়লা ধুলে যেমন ময়লা যায় না। ঠিক তেমনি ২০১৬ সালের নির্বাচনের পূর্বে যেভাবে আওয়ামীলীগের দালালরা ২ কোটি টাকা খেয়েছিলো, এবারও ঠিক একইভাবে ঐ দালালরা সরকারী দলের দালালী করে মহানগর বিএনপিকে দুর্বল করার চেষ্টা করছে।

 

তৃণমূল নেতাকর্মীদের মতে, ২০১৬ সালের নির্বাচনের পর সরকার দলীয় এমপির কাছ থেকে ২ কোটি টাকা খেয়ে নির্বাচনের অভিযোগ করা হয়েছিলো এড. সাখাওয়াতের বিরুদ্ধে। আর সেই অভিযোগ করেছিলো এড. টিপু। যারা বর্তমানে মহানগর বিএনপিতে যথাক্রমে আহবায়ক ও সদস্য সচিব হিসাবে দায়িত্ব পালন করছে। সেই হিসাবে যদি টিপু সত্যি বলে থাকেন তাহলে এড. সাখাওয়াতই আওয়ামী দালাল, আর যদি ভুল বলে থাকেন তাহলে এড. টিপু হতে পারেন আওয়ামী দালাল।

 

উল্লেখ্য, ২ভাগে বিভক্ত হয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির একাংশে রয়েছে সাবেক এমপি ও মহানগর বিএনপির সাবেক সভাপতি আবুল কালাম, সাবেক সহ-সভাপতি ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, বর্তমান সিনিয়র যুগ্ম আহবায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহবায়ক এম এইচ মামুন, সাবেক সহ-সভাপতি হাজী নুর উদ্দিনসহ বিপুল সংখ্যক নেতৃবৃন্দ। বিপরীতে অপরাংশের নেতৃত্ব দিচ্ছেন এড. সাখাওয়াত হোসেন খান, এড. টিপু, ডা. মজিবুর রহমান, আনু, রিপন প্রমুখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL