1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রী ও এমপি শামীম ওসমানের জন্য দোয়া চাইলেন এবং নৌকায় ভোট চাইলেন - নাজিম চেয়ারম্যান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

প্রধানমন্ত্রী ও এমপি শামীম ওসমানের জন্য দোয়া চাইলেন এবং নৌকায় ভোট চাইলেন – নাজিম চেয়ারম্যান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৯৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূইগড় জনকল্যান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনে প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন,প্রথমেই সর্বকালের সর্বশ্রেষ্ঠ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি শামীম ওসমানের জন্য দোয়া ও সুস্থতা কামনা করেন এবং আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

 

এসময় তিনি আরও বলেন, ভূইগড় জনকল্যান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক এই বিদ্যালয়ের অনেক বেহাল দশা ছিলো যা এখন অনেকটাই নেই। আমি চেষ্টা করছি কিভাবে এই বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য আরেকটি ভবন করে দেওয়া যায় ইতিমধ্যে এটার জন্য আবেদন করেছি।শুধু তাই নয় বিদ্যালয়ের উন্নয়ন কর্মকান্ডে যা যা করতে হয় করবো। আমি এই এলাকার মেম্বার মাসুদ ও মহিলা মেম্বার রাশিদা বেগমকে অনুরোধ করবো বিদ্যালয়ের ড্রেনেজের সমস্যাটা যেন দ্রুত সমাধান করা হয়। এই বিদ্যালয়ের দায়িত্বে যারাই ছিলেন তারা ভালো মানুষ ছিলেন এখন যারা আছে তারাও ভালো আমি আশা করি এই বিদ্যালটি তাদের শিক্ষার মান ধারাবাহিক ভাবে ধরে রাখবে।

 

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে ৮৩ নং  ভূইগড় জনকল্যান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ।

 

১১ ই মার্চ শনিবার বিকাল ৩ ঘটিকায় স্কুল মাঠ প্রাঙ্গণে অত্র বিদ্যালয়ের সভাপতি এড.আল – আমিন সাউদ সভাপতিত্বে

 

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,ভূইগড় কেন্দ্রীয় ইদগাই ও কবরস্থান পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড মেম্বার মাসুদ মিয়া, কুতুবপুর ইউনিয়ন ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন ভূইয়া, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক চাঁন,১,২ও৩ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা সদস্য রাশিদা বেগম রাসু,কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহ আলম,ভূইগড় সোনালী সংসদের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL