1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অনতিবিলম্বে কাদিয়ানিদের অমুসলিম ঘোষণা করতে হবে - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

অনতিবিলম্বে কাদিয়ানিদের অমুসলিম ঘোষণা করতে হবে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ৯৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। অন্যথায় এর পরিণতি ভাল হবে না। গত শুক্রবার পঞ্চগড়ে ইসলামপ্রিয় তৌহিদী জনতা কাদিয়ানীদের অবৈধ সম্মেলন করতে বাধা প্রদান করলে অতর্কিতভাবে পুলিশ হামলা চালায় এতে আরিফ হোসেন (২৫) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়ে শাহাদাত বরণ করেন। আহত হয়েছেন প্রায় অর্ধশত।

 

 

আজ ৪ মার্চ ২০২৩ শনিবার বাদ মাগরিব ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথা বলেন। সেক্রেটারি সুলতান মাহমুদ এর সঞ্চালনায় মাসিক সভায় আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মাওলানা হাবিবুল্লাহ হাবিব,

 

 

মুফতি মাসুম বিল্লাহ বলেন, শেষ নবী মুহাম্মদ (সা.)কে অস্বীকার করে অন্য কাউকে নবী মেনে কেউ মুসলিম দাবি করতে পারে না। কাদিয়ানী সম্প্রদায় গোলাম আহমদকে নবী মনে করে। অথচ পবিত্র কুরআনে আল্লাহ ঘোষণা করেন মুহাম্মাদ সা. শেষ নবী। তার পরে আর কোন নবী আসবে না। সুতরাং ভূয়া নবী দাবিদার কাদিয়ানী ও তার অনুসারীগণ কাফের। পৃথিবীর অনেক মুসমিল দেশগুলো কাদিয়ানিকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করলেও বাংলাদেশে আজও করা হয় নাই।

 

 

অনতি বিলম্বে কাদিয়ানীকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা না করলে পীর সাহেব চরমোনাই নেতৃত্বে দেশের আপামর তৌহিদী জনতাকে সাথে নিয়ে যেকোন কঠিন আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবো, ইনশাআল্লাহ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL