1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাউন্ডবাংলা ‘ছোটদের বঙ্গবন্ধু বাংলাদেশ’-এর মোড়ক উন্মোচনে শাজাহান খান - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সাউন্ডবাংলা ‘ছোটদের বঙ্গবন্ধু বাংলাদেশ’-এর মোড়ক উন্মোচনে শাজাহান খান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

সাউন্ডবাংলা প্রকাশিত শ্রমিক নেতা কলামিস্ট জেড এম কামরুল আনামের ‘ছোটদের বঙ্গবন্ধু বাংলাদেশ’-এর মোড়ক উন্মোচন করেছেন সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি।

 

বিকেল সাড়ে ৫ টায় বাংলা একাডেমির গ্রন্থ উন্মোচন মঞ্চে মোমিন মেহেদীর সঞ্চালনায় অনুষ্ঠিত ‘ছোটদের বঙ্গবন্ধু বাংলাদেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার শাজাহান খান এমপি বলেন, নতুন প্রজন্মের প্রতিনিধিদের জন্য এই বইটি খুবই গুরুত্বপূর্ণ।

 

বইটি নতুন প্রজন্মের জন্য হলেও সবার জন্য জরুরী বইটি নিঃসন্দেহে সংগ্রহে রাখার মত। জাতির পিতার আর্দশ-সততা-জীবনসহ সকল বিষয় এই বইয়ে সমন্বয় করেছেন লেখক-কলামিস্ট জেড এম কামরুল আনাম।

সাউন্ডবাংলা’র প্রকাশক শান্তা ফারজানা ‘ছোটদের বঙ্গবন্ধু বাংলাদেশ’ থেকে কবিতা আবৃত্তি করার পর সোনাগাজী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জেড এম কামরুল আনাম গ্রন্থটি প্রসঙ্গে বলেন, আমার ১৭ তম গ্রন্থটি সংগ্রহ করুন, ঋদ্ধ হোন। আশা করি অতিতের ১৬ টি গ্রন্থের মত এই গ্রন্থটিও পাঠক সমাদৃত হবে বলে আমি বিশ^াস করি।

এসময় উপস্থিত ছিলেন, কথাশিল্পী নজিবুল আকবর, ওয়াজেদ রানা, শামসের জাহান হোমায়রা প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL