1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আইজিপির সাথে এফবিসিসিআই এর পরিচালক বজলুর রহমানের সাক্ষাৎ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

আইজিপির সাথে এফবিসিসিআই এর পরিচালক বজলুর রহমানের সাক্ষাৎ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন এফবিসিসিআই এর পরিচালক মোঃ বজলুর রহমান।

 

সোমবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান শেষে তিনি এ সাক্ষাৎ করেন।

 

অনুষ্ঠানে আইজিপি বলেন, আমরা বিশ্বাস করি নারায়ণগঞ্জবাসী যেভাবে অতীতে আমাদের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ধরে রাখার জন্য সহায়তা ও সহোযোগিতা করেছে আগামীতে তাদের এই সহোযোগিতার হাত আরো প্রসারিত থাকবে।

 

বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে এক সাক্ষাৎকালে এফবিসিসিআই এর পরিচালক মোঃ বজলুর রহমান বলেন, বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম একজন চৌকস, পেশাদার, দূরদৃষ্টি সম্পন্ন ও মানবিক পুলিশ অফিসার হিসেবে প্রতিষ্ঠিত। বর্ণাঢ্য কর্মজীবনে তিনি অত্যন্ত সততা, দক্ষতা ও পেশাদারিত্বের সাথে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে দায়িত্ব পালন করেছেন। আমি তার দীর্ঘায়ু কামনা করছি।

 

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি প্রধান হারুন অর রশিদ, নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি প্রবীর কুমার সাহা, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু ও জেলা সিভিল সার্জন মশিউর রহমানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা এবং সমাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL