1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আম্মা গ্রুপ নির্বাচন করতে চায়, ভাইয়া গ্রুপ ভয়ঙ্কর কিছু সৃষ্টি করতে চায় - শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

আম্মা গ্রুপ নির্বাচন করতে চায়, ভাইয়া গ্রুপ ভয়ঙ্কর কিছু সৃষ্টি করতে চায় – শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪০ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে শান্তি সমাবেশ করেছে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের  সংগঠের নেতৃবৃন্দ।

 

 

শনিবার (১১ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ ফতুল্লা থানা অন্তর্ভুক্ত কাশিপুর ইউনিয়ন ভূমি অফিস সংলগ্ন স্কুল মাঠে এ  সমাবেশের আয়োজন করা হয়।

 

 

বিশেষ অতিথি হিসেবে ছিলেন এসময় প্রধান অতিথির বক্তব্যে,নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ  এ কে এম শামীম ওসমান বলেন, লন্ডন থেকে যে নির্দেশনা আসছে আপনাদের জন্য জীবনে অনেক ক্ষতি হয়ে যাবে। উনি (তারেক রহমান) নির্বাচন করার জন্য কাজ করছেন না। সরকারের গোয়েন্দা সংস্থার কাছে তথ্য আছে, তারা প্রয়োজনে তাদের দলের সিনিয়র নেতাদেরকে হত্যা করবে।

 

 

তারা যে কোন পন্থায় লাশ চাচ্ছে। তারা নির্বাচন করতে চায় না, তারা নির্বাচন বন্ধ করতে চায়। বিএনপিতে এখন দুইটি গ্রুপ হয়ে গেছে, একটি আম্মা গ্রুপ অন্যটি ভাইয়া গ্রুপ। আম্মা গ্রুপ নির্বাচন করতে চায় আর ভাইয়া গ্রুপ নির্বাচন করতে চান না। লন্ডনে বসে ২০২৮ সালের স্বপ্ন দেখেন, তাই উনি অতিতের যে কোন অস্থিতিশিল পরিস্থিতির থেকে ভয়ঙ্কর কিছু সৃষ্টি করতে চাইছে। তৃতীয় শক্তিকে ক্ষমতায় আনার জন্য গেইম চলছে।

 

 

 

তিনি বলেন, বিএনপি ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত ৩ হাজার ৫৫২টি গাড়ি পুড়িয়ে দিয়েছে, ২৯টি রেল গাড়ি পুড়িয়ে দিয়েছে, ৯টি লঞ্চ পুড়িয়ে দিয়েছে, ৬টি ভূমি অফিস পুড়িয়ে দিয়েছে, ৭০টি বিভিন্ন সরকারি অফিস পুড়িয়ে দিয়েছে। ৩ হাজার ৩৬ জন সাধারণ মানুষের শরীরে আগুন দেওয়া হয়েছে। ৫০০ জন মানুষ মারা গেছে। এটার নামকি সাধারণ মানুষের জন্য রাজনীতি?

শামীম ওসমান আরও  বলেন, বিএনপির ভাই কিংবা অন্য যারা আছে দলে সবাইকে বলবো মারামারি কাটাকাটি আমার দরকার নেই। আসেন সবাই মিলে কাজ করি। নারায়ণগঞ্জ টাকে সুন্দর ও উন্নতি করি। আর যদি মারামারি করেন আমরাও তো মানুষ। আমাদের যদি একবার অতীতের কথা মনে পড়ে যায় তাহলে পুলিশ-পালিশ বাদ দেন আমি জানি আমার কতটুকু ক্ষমতা।

 

 

যদি একবার বলি ধর তাহলে আপনাদের চৌদ্দগোষ্ঠী কেউ থাকতে পারবে এ দেশে। এসময় কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে অারও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাঈফ উল্লাহ বাদল।

 

 

 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের  সহ-সভাপতি আশরাফুল আলম, সহ-সভাপতি গিয়াসউদ্দিন, সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান, বিজ্ঞান ও প্র্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিউল্লাহ শফি, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সাত্তার, কাশিপুর ইউপির সাবেক চেয়ারম্যান মমিন শিকদার , বিন্দু সহ কাশিপুর ইউনিয়ন  আওয়ামী লীগের অঙ্গসংগঠনের  নেতৃবৃন্দ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL