1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মুক্তিযোদ্ধা মোঃ আজাহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনের বিরুদ্ধে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

মুক্তিযোদ্ধা মোঃ আজাহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনের বিরুদ্ধে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

নারায়ণগঞ্জ নগরীর  চাষাঢ়ায় গুলিবিদ্ধ হোটেল ম্যানেজার মোঃ জামান কাজল (৫০) নিহতের ঘটনায় বীর মুক্তিযোদ্ধা মোঃ আজাহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনের বিরুদ্ধে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

 

 

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার তাদের বিরুদ্ধে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। একই সঙ্গে গুলিবিদ্ধ হয়ে হোটেল  ম্যানেজার মোঃজামান কাজল মারা যাওয়ার ঘটনায় তাদের বিরুদ্ধে হত্যা মামলার আবেদন করা হয়েছে।

 

 

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

বাদী পক্ষের আইনজীবী  অ্যাড, অঞ্জন দাস বলেন, পুলিশ তাদের বিরুদ্ধে সাতদিনের রিমান্ড আবেদন করেছিলো।  শুনানি শেষে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন । একই সঙ্গে মামলার তদন্তকারী কর্মকর্তা হত্যা মামলার আবেদন করেছেন। তদন্ত শেষে মামলাটি হত্যা মামলা হিসেবে গ্রহণ করা হবে।

 

 

৬ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোঃ জামান কাজল মারা গেছেন। নিহত মোঃ জামান কাজল নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের শাহ আলমের ছেলে। তিনি বন্দরের কুশিয়ারা  এলাকায় বসবাস করতেন।

 

 

এর আগে ৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টার দিকে নগরীর চাষাঢ়ায় আঙ্গুরা প্লাজায় সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁয় প্রকাশ্যে গুলি ছোড়ার ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হন এক নারীসহ পাঁচজন। এর মধ্যে কাজলের অবস্থা গুরুতর হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ এ নেওয়া হয়।

 

 

পরে এ ঘটনায় হোটেল মালিক শুক্কুর আলী বীর মুক্তিযোদ্ধা মোঃ  আজাহার তালুকদার ও আরিফ তালুকদার মোহনকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের  করেন।  এ মামলায় অভিযুক্ত বাবা ও ছেলেকে গ্রেফতার দেখানো হয়।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL