1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সরকার কোমলমতি শিশুদের ধর্মহীন জাতিতে পরিণত করার খেলায় মেতে উঠেছে-ইঞ্জিনিয়ার আশরাফুল আলম - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

সরকার কোমলমতি শিশুদের ধর্মহীন জাতিতে পরিণত করার খেলায় মেতে উঠেছে-ইঞ্জিনিয়ার আশরাফুল আলম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৫ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম বলেন, শিক্ষামন্ত্রী কোমলমতি শিশুদের ধর্মহীন জাতিতে পরিণত করার খেলায় মেতে উঠেছে। এমন একজন মন্ত্রী এদেশের শিক্ষামন্ত্রী হিসেবে থাকতে পারে না।

 

ইসলামবিরোধী সিলেবাসে আমাদের প্রজন্মকে নাস্তিক বানাতে দেয়া যায় না। তিনি বলেন, ইসলামবিরোধী বিতর্কিত শিক্ষা সিলেবাস অবিলম্বে বাতিল করতে হবে। বিরানব্বই ভাগ মুসলমানের চিন্তা চেতনা অনুযায়ী শিক্ষা সিলেবাস প্রণয়ন করতে হবে।

 

 

আজ ৩ ফেব্রুয়ারি ২০২৩ শুক্রবার বাদ জুমআ ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কর্তৃক আয়োজিত নেদারল্যান্ড ও সুইডেনে পবিত্র কুরআনে অগ্নিসংযোগ এবং পাঠ্যপুস্তকে সাম্প্রদায়িক উস্কানি, তথ্য ও ইতিহাস বিকৃতি, ধর্মবিরোধী মতবাদের অনুপ্রবেশ, বিজাতীয় সংস্কৃতির আধিপত্য ও ইসলামকে হেয় করার প্রতিবাদ এবং বিতর্কিত পাঠ্যপুস্তক সংশোধন করার দাবীতে দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির আলোকে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি উপর্যুক্ত কথা বলেন।

 

 

বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা দ্বীন ইসলাম। বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের সেক্রেটারি যথাক্রমে মুহা. জাহাঙ্গীর কবির ও সুলতান মাহমুদ, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি আবুল বাশার খান, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি মুহা. যোবায়েরে হোসেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর সভাপতি যথাক্রমে মুহা. আব্দুল হান্নান ও মেহেদী হাসান, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর সভাপতি ও সহ-সভাপতি যথাক্রমে মুহা. ওমর ফারুক ও মোস্তফা তালুকদার। আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওতাধীন বিভিন্ন থানা ও ওয়ার্ড শাখার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

প্রধান অতিথি আরও বলেন, মানুষ হযরত আদম আ. এর সন্তান। এখন যারা মানুষকে বানরের সন্তান বানাতে চায় তাদেরকে তাদের রুখে দিতে হবে। পাঠ্যপুস্তকে দাড়ি ও পর্দাকে নিয়েও অবজ্ঞা করা হয়েছে। স্পষ্টভাবে বলতে চাই, মুসলমানদেরকে নীরব মনে করবেন না। আমরা ফুসে উঠলে আপনারা পালানোর জায়গা পাবেন না। পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে যেকোন কঠোর আন্দোলন করার জন্য আমরা প্রস্তুত, ইনশাআল্লাহ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL