1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এখন আনন্দের সময় না, এখন আন্দোলনের সময়: নাহিদ হাসান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

এখন আনন্দের সময় না, এখন আন্দোলনের সময়: নাহিদ হাসান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৯ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

বেগম খালেদ জিয়ার মুক্তি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং বিদুৎ গ্যাসের মূল্যবৃদ্ধি ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের উদ্যাগে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (১ ফেব্রুয়ারী) সকালে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নব গঠিত কমিটির সভাপতি নাহিদ হাসান ভূঁইয়া’র নেতৃত্বে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এসময় সংক্ষিপ্ত এক বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূঁইয়া বলেন, নারায়ণগঞ্জ হচ্ছে বাংলাদেশের মধ্যে একটি অন্যতম জেলা। দেশ নেতা তারেক রহমান আমাদের এ জেলার যে দ্বায়িত্ব দিয়েছে এজন্য আমরা তাকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই। আপনারা জানেন এখন আমাদের আনন্দের সময় না, এখন আন্দোলনের সময়। আমরা এই অবৈধ সরকারকে খুব অল্প সময়ের মধ্যে পতন ঘটিয়ে ইনশাআল্লাহ একটা জাতীয়তাবাদী সরকার প্রতিষ্ঠা করবো।

 

এরআগে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলটি নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ হতে শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাড়ার বিজয়স্তম্ভের সামনে এসে সংক্ষিপ্ত এক বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

 

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকু’র সার্বিক সহযোগিতায় এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ, সহ-সভাপতি- সাগর সিদ্দিকী, সহ-সভাপতি রাব্বি, সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ জাকারিয়া ভূইয়া, যুগ্ম সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, যুগ্ম সম্পাদক আবু তাহের রিফাত ও সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান দোলন সহ জেলা ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL