1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইজিবাইকের ধাক্কায় আবারো প্রাণ হারালো ৬ বছরের শিশু কন্যা। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

ইজিবাইকের ধাক্কায় আবারো প্রাণ হারালো ৬ বছরের শিশু কন্যা।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ১৩১ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন

 

ইজিবাইকের ধাক্কায় আবারো প্রাণ হারালো ৬ বছরের শিশু কন্যা।

 

ইজি বাইকের ধাক্কায় প্রাণ হারালো ৬ বছরের শিশু কন্যা নুসরাত জাহান ইভা।

 

আবু হানিফ হাওলাদারের ৬ বছরের শিশু কন্যা নুসরাত জাহান ইভা দুপুর১১.৩০ মিনিটে নিজের বাড়ি থেকে ফুফুর বাড়িতে যাওয়ার জন্য রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া গতিতে চালানো ইজি বাইকের সাথে ধাক্কা খেয়ে মারাত্মক আহত হলে তাকে দ্রুত চিকিৎসার জন্য শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

২ ভাই-বোনের মধ্যে  নুসরাত জাহান ইভা ছোট। দুর্ঘটনার কবলিত ইজিবাইকটিকে শরনখোলা থানায় আটক করা হয়। ছোট শিশু কন্যা নুসরাত জাহান ইভার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এমন অস্বাভাবিক মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছেন না।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL