1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রয়াত শ্রমিক নেতা শুক্কুর মাহমুদের রুহের মাগফেরাত কামনায় দোয়া। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

প্রয়াত শ্রমিক নেতা শুক্কুর মাহমুদের রুহের মাগফেরাত কামনায় দোয়া।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৯৮ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি প্রয়াত আলহাজ্ব শুক্কুর মাহমুদ এর ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন ও মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২৮ জানুয়ারী) রাতে নগরীর ৫নং খেয়াঘাট এলাকায় বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ সবুজ শিকদারের সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ও মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মিয়া।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা গড়তে হলে আমাদের সকলকে একসঙ্গে কাজ করতে হবে। তারই সুযোগ্য কন্যা বাংলাদেশ এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করার জন্য ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ড করে চলেছেন, যার উদাহরণ হলো পদ্মা সেতু নির্মাণ, বঙ্গবন্ধু ট্রানেল, পারমাণবিক বিদুৎ প্রকল্প, গভীর সমুদ্র বন্দর ও পায়রা বন্দর পোর্ট সহ বিভিন্ন মেগা প্রকল্পের উন্নয়ন এর কাজ সফলভাবে বাস্তবায়ন করছেন।

 

 

যার সুফল দেশের জনগণ ভোগ করছে। বর্তমান সরকার এর উন্নয়নমূলক কর্মকাণ্ড দেখে আজ দেশ বিদেশে নানা ধরনের ষড়যন্ত্র তারা দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। তাদের এ ষড়যন্ত্র প্রতিরোধ করতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

 

বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মিয়া আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করে বেতন-ভাতা সহ বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধি করে দিয়েছেন যার সুফল সাধারণ শ্রমিকরা ভোগ করছেন।

 

 

প্রয়াত শ্রমিক নেতা শুক্কুর মাহমুদ যে আদর্শ নিয়ে জাতীয়ভাবে শ্রমিক রাজনীতি করেছেন, তার কর্মকাণ্ডগুলো আপনারা অব্যাহত রাখবেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বুকে ধারন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে করবেন।

 

বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি মোজাম্মেল হক এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।

 

 

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, টেক্সটাইল গার্মেন্টস ওয়ার্কার্স  ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুর রহমান ইসমাঈল, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মোখলেসুর রহমান চৌধুরী, মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক রানী খান, বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি মঈন মাহামুদ ও বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ শাহ আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL