1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাঞ্ছারামপুরে ইসহাক মেমোরিয়াল ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বাঞ্ছারামপুরে ইসহাক মেমোরিয়াল ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ১০৪ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ইসহাক মেমোরিয়াল ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি  দিনব্যাপী সোনারামপুর ইউনিয়নে বাঞ্ছারামপুর উপজেলার তৃণমূল এলাকার সুবিধাবঞ্চিত মানুষসহ সকল শ্রেনীর জনসাধারণদের ফ্রি চিকিৎসা প্রদান ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

 

ইসহাক মেমোরিয়ালের সভাপতি সাবেক ব্যাংকার, কথাশিল্পী নজমুল হকের সভাপতিত্বে চিকিৎসা প্রদান করেন, ডাক্তার (লে: কর্নেল ) মাহবুব কামাল (অব:), ডাক্তার (লে: কর্নেল) রাহনুমা হাসান (অব:),ডাক্তার তাওমীদ কামাল, ডাক্তার সাইদুল ইসলাম অপু, , ডাক্তার মীম বিনতে আলম, ডাক্তার কানিজ ফাতেমা অপি। এসময় উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার মাহবুব জামাল, মোস্তাফিজুর রহমান জলিল, আজিজুর রহমান বেলাল, মোঃ প্রতুল, মোঃ মিজানুর রহমান, মোঃ হারুন অর রশিদ, মোঃ শাহ জাহান, মোঃ হারিস, মোঃ বাদশা, মোঃ জাহিদ হোসেন অপু, সাবেক চেয়ারম্যান আবু নাছের ওয়াহেদ সম্পদ, আরিফ সরকার প্রমুখ।

ডাক্তার (লে: কর্নেল ) মাহবুব কামাল (অব:) এর নেতৃত্বে সুবিধা বঞ্চিত জনসাধারণদের চিকিৎসা সেবার আওতায় আনার জন্যে ইসহাক মেমোরিয়াল এর আজকের আয়োজন বলে জানান বক্তারা। বক্তারা বলেন, আমাদের এলাকার জনগনের পাশে সবসময় থাকতে চাই।

 

 

আজকের ফ্রি মেডিক্যাল ক্যাম্পিংয়ে এলাকার সুবিধাবঞ্চিত লোকদের সেবা দিতে পেরে আমরা আনন্দিত। এলাকার মানুষদের সেবা দিতে পেরে নিজেদের গর্বিত মনে করছি।আমরা চাই এই ধারা অব্যহত থাকুক যাতে করে ভবিষ্যতে আমরা এলাকার মানুষদের সেবা দিতে পারি।

ডাক্তার (লে: কর্নেল ) মাহবুব কামাল (অব:) জানান, তার বাবার স্মৃতিচারণ ও আত্মার শান্তি কামনা এবং এলাকার মানুষের পাশে দাড়ানোর কথা চিন্তা করে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ করছেন। ভবিষ্যতে এই কার্যক্রম আরও বড় পরিসরে করবেন বলেন জানান তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL