1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জমে উঠেছে আওয়ামী পন্থি আইনজীবীদের প্রচারনা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

জমে উঠেছে আওয়ামী পন্থি আইনজীবীদের প্রচারনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ১০৪ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের সভাপতি প্রার্থী এড, হাসান ফেরদৌস জুয়েল বলেছেন, আমরা বিগত সময় গুলোতে আইনজীবীদের কল্যানে কাজ করেছি। মুখের কথা নয়, কাজে প্রমান করেছি।

 

 

আগামীতেও আইনজীবীদের কল্যানেই কাজ করে যাবো। বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে আদালত পাড়ায় নির্বাচনি প্রচারনায় সাধারণ আইনজীবীদের কাছে  ভোট প্রার্থনা ও প্রচারণা শেষে এসব কথা বলেন তিনি।

 

 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির(২০২৩-২৪) নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী পন্থি  আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত অ্যাড, হাসান ফেরদৌস জুয়েল ও অ্যাড,  মুহাম্মদ মোহসীন মিয়া পরিষদের  নির্বাচনি  প্রচারনা অনুষ্ঠিত হয়।

 

 

প্যানেলের প্রার্থীর  হলেন সভাপতি পদ  প্রার্থী হয়েছেন বর্তমান সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সিনিয়র সহ-সভাপতি পদে এড. আলাউদ্দিন আহমেদ, সহ-সভাপতি পদে এড. রবিউল আমিন রনি, সাধারণ সম্পাদক পদে এড. মুহাম্মদ মোহসীন মিয়া, যুগ্ম সম্পাদক পদে এড. কামাল হোসেন, কোষাধক্ষ্য পদে এড. মো. স্বপন ভূঁইয়া, আপ্যায়ন সম্পাদক পদে এড. অঞ্জন কুমার দাস, লাইব্রেরী সম্পাদক পদে এড.মোঃএরশাদুজ্জামান ক্রীড়া সম্পাদক পদে এড. আব্দুল মান্নান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে এড. রাজিয়া আমিন কাঞ্চি, সমাজ সেবা সম্পাদক পদে এড. মানজুদুল রশিদ রিফাত ও আইন ও মানবাধিকার সম্পাদক পদে এড. দেলোয়ার হোসেন সুজন প্রধান। নির্বাচনি প্রচারনায় আরও উপস্থিত ছিলেন এড,আব্দুর রশিদ,এড,মাহবুব হোসেন, এড, বিদুৎ সাহা, এড, সেলিনা ইয়াসমি, এড, সুইটি ইয়াসমিন, এড,আপেল মাহমুদ, এড, আলী আকবর, এড,মেবাহ উদ্দিন, প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL