1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সুইডেনের মাটিতে একদিন কালেমার পতাকা উড্ডয়ন হবে -এনায়েত উল্লাহ আব্বাসী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

সুইডেনের মাটিতে একদিন কালেমার পতাকা উড্ডয়ন হবে -এনায়েত উল্লাহ আব্বাসী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১০৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

তাহরিকে  খতমে নুবুওয়্যাত বাংলাদেশের আমির আল্লামা মুফতি ড. সাইয়্যেদ মুহাম্মদ এনায়েত উল্লাহ আব্বাসী বলেন দঃখ ভারক্রান্ত মন নিয়ে আপনাদের উদ্দেশ্য বলছি তথাকথিত বাকস্বাধীনতার গনতন্ত্রধারী সুইডেনর টকহমে ২১ জানুয়ারি আল্লাহর শ্রেষ্ঠ কুদরত,  মুহাম্মদ (সাঃ) এর শ্রেষ্ঠ মোজেজা বিশ্ব মানবতার মুক্তির সনদ পবিত্র কুরআনে আগুন ধরিয়ে সুইডেনের বাকস্বাধীনতা ও মুক্তচিন্তার তথাকথিত দাবিদাররা পৃথিবীর কোটি কোটি মুসলামানের রিদয়ে রক্তক্ষরণ সৃষ্টি

 

করেছে। আমরা সুইডেনের সেই কুলাঙ্গার অমুসলিম নাস্তিক যারজ সন্তানগুলো যে ন্যাক্কার জনক কাজ করেছে আমরা তার তীব্র নিন্দা ও ধিক্কার জানাচ্ছি। আমরা বাংলাদেশ সহ সারাবিশ্বের মানুষ কে বার্তা দিতে চাই সেসব মানুষ কে, যারা পশ্চিমাদের গনতান্ত্রিক মুক্তচিন্তার ধারক বাহক বাকস্বাধীনতাকে বিশ্বাসী মনে করে এবং বাকস্বাধীনতার আড়ালে মুক্তচিন্তার মাধ্যমে বহুদিন ধরে পশ্চিমারা মুসলিমদের  বিরুদ্ধে ইসলামের বিরোধীতা করে ক্ষতি করে যাচ্ছে। ইসলামের চরম বিদ্বেষ থেকেই তারা এ কাজগুলো করছে।

 

 

মঙ্গলবার ( ২৪ জানুয়ারী)  বাদ আসর আব্বাসী মনজিল জৌইনপুরী দরবার শরিফের সামনে পবিত্র কুরআনের মহান  মর্যাদার বিরুদ্ধে   অবমাননা  আচরনের তীব্র নিন্দা ও প্রতিবাদে  মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

তিনি বলেন সুইডেন সরকার সেই কুলাঙ্গার চরম উগ্রপন্থিদের শাস্তি না দিয়ে  পুলিশের মাধ্যমে সেই বেয়াদবদের পূর্ন সমর্থন দিয়ে আইনি সহায়তা করেছে। সেই জন্য সুইচ সরকারের প্রতি ধিক্কার ও নিন্দা জানাচ্ছি। আমাদের সরকার পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে নিন্দা জানিয়েছে আমরা তাতে সন্তুষ্ট নই আমরা চাই সুইডেন দুতাবাসের রাষ্ট্রদুত কে তলব করে নিন্দা জানান এবং সিদ্ধান্ত ঘোষনা দিন যারা বেয়াদবি করেছে সুইডেন সরকার যদি তাদের শাস্তুি না দেয় তাদের দুতাবাস বন্ধ করে দীতে হবে।

 

 

 

সরকার যদি সিদ্ধান্ত নিতে দেরী করে তাহলে দেশের মানুষ রাস্তায় নেমে আসবে এবংসুইস দুতাবাস বন্ধ করে দেওয়া হবে। তিনি দেশের জনগনের উদ্দেশ্য বলেন প্রতিবাদের অনেক ভাষা আছে ফেসবুক শোসাল মিডিয়া ইউটিউব ব্যবহার করে তাদের পন্ন্য বর্জন করেে প্রতিবাদ করুন। তিনি দেশের ইসলামপন্থী রাজনৈতিক দলগুলোকে উদ্দেশ্য করে বলেন  আলু পিয়াজের দাম বাড়লে আর মৌলবাদের বিরুদ্ধে আপনারা আন্দোলনে ফেটে পরেন সংসদ গরম করেন সব বিষয়ে কথা বলেন অমুসলিমদের ক্ষেত্রে পান থেকে  চুন খুশলে প্রতিবাদ করেন মৌলবাদের বিরুদ্ধে এক হাত দেরি করেন না।

 

 

কিন্তু আল্লাহর পবিত্র মহাগ্রন্থ  আল কোরানের সাথে চরম বেয়াদবী করা হলো সুইডেন সরকারের বিরুদ্ধে বাংলাদেশে কেনো আপনারা প্রতিবাদ করলেন না জাতী জানতে চায়। বাংলাদেশের মুসলমানদের বাদ দিয়ে ক্ষমতায় যাওয়া যায়না,ক্ষমতায় থাকা যায় না ক্ষমতা ধরে রাখা যায়না। তিনি জাতিসংঘ প্রসঙ্গে বলেন ওটাতো থৃষ্টানদের ক্লাব তাদের স্বার্থেই কাজ করে। পশ্চিমাদের মনে রাখতে হবে  সারা বিশ্বে ৫৭ টি মুশলিম রাষ্ট্র আছে  ২০০ কোটি মুসলিম মিলে যে মুসলি ওয়ার্ল্ড এটা কে বাদ  দিয়ে পৃথিবীর কোনো পরাশক্তির অস্তিত্ব টিকে থাকতে পারে না।

 

 

আমি বলবো আল্লাহর পবিত্র কুরআন  তাদের সকল বেয়াদবি উর্দ্ধে ছিলো আছে থাকবে এবং সুইডেন  তার মানচিত্রের অস্তিত্বে অগ্নিসংযোগ করেছে এমন একদিন আসবে কোরানপন্থি ইসলামপন্থীগন সুইডেনের মাটি দখল করবে এবং  সেখানে কালেমার পতাকা উড্ডয়ন হবে । কোরআন এর সাথে যারা বেয়াদবি করেছে সরিয়া আইন অনুযায়ী তাদের মৃত্যু দন্ড কার্যকর হবে।

 

 

এসময় আরও বক্তব্য রাখেন হযরত মুহাম্মদ বরাতুল ইসলাম সহ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL