1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৮৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদি এলাকার ৯৯৯ থেকে খবর পেয়ে যুবকের লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে হামছাদীর বিল থেকে এ লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।

 

নিহত যুবক উপজেলার সনমান্দি পূর্ব পাড়া গ্রামের জাকারিয়া মিয়ার ছেলে আল আমিন। গত শুক্রবার থেকে সে নিখোঁজ হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়। সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ জানান, সকালে ৯৯৯ নাম্বার থেকে অজ্ঞাত লাশের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর ওই লাশের পরিচয় শনাক্ত হয়।

 

ধারণা করা হচ্ছে ৪দিন আগে দূর্বত্তরা ওই যুবককে হত্যা করে জমির ঘাসের নিচে লুকিয়ে রাখে। গতকাল মঙ্গলবার সকালে এলাকাবাসী লাশের দূর্গন্ধ পেয়ে ৯৯৯ এ খবর দেওয়া হয়।

 

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL