1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ব্রেইন ডেভেলপমেন্ট কর্মশালা ও সেমিনার অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ব্রেইন ডেভেলপমেন্ট কর্মশালা ও সেমিনার অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ৪৭ Time View
ব্রেইন ডেভেলপমেন্ট কর্মশালা ও সেমিনার অনুষ্ঠিত
ব্রেইন ডেভেলপমেন্ট কর্মশালা ও সেমিনার অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জের ৪ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে ব্রেইন ডেভেলপমেন্ট কর্মশালা ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আইকিউ অলিম্পিয়ার্ডের উদ্যোগে সোমবার (২৭ জানুয়ারি) এ ব্রেইন ডেভেলপমেন্ট কর্মশালা অনুষ্ঠিত হয়। শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো, কিডস হ্যাভেন ইনটারন্যাশনাল স্কুল, চাইল্ড ল্যাবরেটরী স্কুল, এরিবস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এবং বিদ্যানিকেতন হাই স্কুল।

এসময়   প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আইকিউ অলিম্পিয়ার্ডের চেয়ারম্যান মশিউর রহমান মজুমদার এবং কর্মশালা পরিচালনা করেন ম্যানেজিং ডিরেক্টর আবদুস সাত্তার। উক্ত সেমিনারে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের পাশাপাশি উপস্থিত ছিলেন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষকরা।  

`হাউ টু ইমপ্রুভ ব্রেইন ডেভেলপমেন্ট ইউর ব্রেইন পাওয়ার এন্ড আই স্কোর` শিরোনামকে প্রতিপাদ্য করে গত বছরের নভেম্বর থেকে সারাদেশ ব্যাপী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বাংলাদেশ আইকিউ অলিম্পিয়াড টিম শিশুদের ব্রেইন পাওয়ার বৃদ্ধির লক্ষে বিভিন্ন সেমিনার ও কর্মশালার আয়োজন করে আসছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জে এ কর্মশালা আয়োজন করা হয়। সোমবার সকাল সাড়ে নয়টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন স্কুলে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এ সময় আয়োজকরা শিক্ষার্থীদের মধ্যে ব্রেইন পাওয়ার বাড়ানোর জন্য বিভিন্ন পরামর্শ ও আইকিউ অলিম্পিয়ার্ডে অংশগ্রহনে উৎসাহিত করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL