1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এমপি সেলিম ওসমান দেশে দৃষ্টান্ত স্থাপন করেছেন- চন্দন শীল - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

এমপি সেলিম ওসমান দেশে দৃষ্টান্ত স্থাপন করেছেন- চন্দন শীল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৯১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আ’লীগের সহসভাপতি বাবু চন্দনশীল বলেছেন,নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান ইতিমধ্যেই দানবীর হিসেবে খেতাব পেয়েছেন। তিনি সারা বাংলাদেশের মধ্যে দৃষ্টান্ত স্থাপন করেছেন। যে কিনা নিজের অর্থায়নে শিক্ষা থেকে শুরু করে বিভিন্ন স্থানে প্রচুর দান এবং সহযোগিতা অব্যাহত রেখেছেন। ভবিষৎ প্রজন্মের জন্য অনেক কিছুই করছেন। তারই ধারাবাহিকতায় এমপি সেলিম ওসমানের আস্তাভাজন খন্দকার সাইফুল ইসলাম সুবিধাবঞ্চিত স্টুডেন্টের বৃত্তি প্রদান ও অসহায়দের কম্বল বিতরণ করছেন। এটা খুবই ভাল উদ্যোগ। এমন উদ্যোগকে আমরা স্বাগত জানাই।

 

সোমবার ১৬জানুয়ারী বিকেল ৪টায় কল্যান্দি এলাকায় খন্দকার এগ্রোফার্মে খন্দকার ফাউন্ডেশনের আয়োজনে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি এ সময় আরো বলেন,প্রধাণমন্ত্রী বলেছিলেন ২০২১ সালের মধ্যে দেশ ডিজিটাল বাংলাদেশ হবে। দেশ এখন ডিজিটালাইস। দেশের মানুষ এখন উন্নয়নের সুবাতাস গ্রহন করছে। প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবেন। ইনশাআল্লাহ তিনি আবারো নির্বাচিত হয়ে এই ভবিষ্যত প্রজন্মের স্মার্ট নাগরিকদের নিয়ে দেশকে স্মার্ট হিসেবে করে গড়ে তুলবে।

 

খন্দরকার ফাউন্ডেশনের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টিও সভাপতি দুলাল মিয়া,মোদাচ্ছেরুল হক, আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহ বাবু, সামসুল হক প্রধাণ,বীরমুক্তিযোদ্ধা ফিরোজ মেম্বার, আফিয়াদ ইসলাম,কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগ নেতা হাজী আহমেদ তুষার মাইনউদ্দিন,আ’লীগ নেতা মোঃ রুবেল, মোঃ জিএম রাসেল।

অনুষ্ঠানে ৬৮ জন শিক্ষার্থীদের বৃত্তি এবং শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL