1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কার্যকরী সদস্য পদে মূল্যবান ভোট ও দোয়া কামনা করেন এড.মোঃআলী আকবর - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

কার্যকরী সদস্য পদে মূল্যবান ভোট ও দোয়া কামনা করেন এড.মোঃআলী আকবর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১১৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন (২০২৩-২০২৪) এ বঙ্গবন্ধু বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী  সমন্বয় পরিষদে মনোনীত এড.মোঃহাসান ফেরদৌস জুয়েল ও এড.মুহাম্মদ মোহসীন মিয়া পরিষদে এডভোকেট মোঃআলী আকবর কার্যকরী সদস্য পদে ডিজিটাল বার ভবনের চলমান কাজ সম্পন্ন করার লক্ষ্য মূল্যবান ভোট ও দোয়া কামনা করেন।

 

প্রসঙ্গত, আইনজীবী সমিতির নির্বাচনকে সামনে রেখে বার্ষিক সাধারন সভায় সকল আইনজীবীদের সম্মতি ও উপস্থিতিতে আগামী ৩০ জানুয়ারী নির্বাচনের দিন নির্ধারন করা হয়েছে।

 

নির্বাচনের জন্যে ৪ সদস্যের নির্বাচন কমিশন এবং ৩ সদস্যের আপীল বোর্ড গঠন করা হয়। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন এড. সামসুল ইসলাম ভূইয়া।

 

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন এড. আশরাফ হোসেন, এড. আবদুর রহিম এবং এড. মেরিনা বেগম । আপীল বোর্ডে দায়িত্ব পালন করবেন এড. ইমদাদুল হক তারাজুদ্দিন, এড. নুরুল হুদা এবং এড. হুমায়ুন কবির।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL