1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ঘরমুখী মুসল্লিদের তৃষ্ণা মেটাতে বিশুদ্ধ পানি ও শরবত সরবরাহের ব্যবস্থা করেছে র‍্যাব - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ঘরমুখী মুসল্লিদের তৃষ্ণা মেটাতে বিশুদ্ধ পানি ও শরবত সরবরাহের ব্যবস্থা করেছে র‍্যাব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৯৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

টঙ্গীর তুরাগ পাড়ে বিশ্ব ইজতেমায় আখেরি মোনাজাতে অংশ নিতে দূর-দূরান্ত থেকে আসেন লাখ লাখ মুসল্লি। মোনাজাত শেষে মুসল্লিদের এবার ঘরে ফেরার পালা।

 

আর এই যাত্রা পথে ঘরমুখী মুসল্লিদের তৃষ্ণা মেটাতে বিশুদ্ধ পানি ও শরবত সরবরাহের ব্যবস্থা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

 

ইজতেমা স্থল ও পার্শ্ববর্তী বিভিন্ন পয়েন্টে ৫টি ব্যাটালিয়নের উদ্যোগে এই বিশুদ্ধ পানি ও শরবতের সরবরাহের ব্যবস্থা করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

র‌্যার এই কর্মকর্তা বলেন, আখেরি মোনাজাতে আগত ধর্মপ্রাণ মুসল্লিদের চিকিৎসাসেবা প্রদানের জন্য র‌্যাবের পক্ষ থেকে ইজতেমা ময়দানের পাশের চিকিৎসা কেন্দ্র স্থাপন করা হয়েছে। এই চিকিৎসা কেন্দ্রে ৩ দিনে প্রায় ৩ হাজার রোগীকে প্রাথমিক চিকিৎসা ও বিনামূল্যে ঔষুধ বিতরণ করা হয়।

 

এবার মুসল্লিদের তৃষ্ণা মেটাতে বিশুদ্ধ পানি ও শরবত সরবরাহ করছে র‌্যাব।

 

র‌্যাব জানায়, বিশ্ব ইজতেমা-২০২৩ উপলক্ষে কোনো ধরনের অনাকাংঙ্খিত পরিস্থিতি মোকাবিলাসহ নিরাপত্তা নিশ্চিতে র‌্যাব-১ এর সার্বিক তত্ত্বাবধানে র‌্যাব সদর দপ্তরসহ, ঢাকার ৫টি ব্যাটালিয়নের সদস্যরা মোতায়েন রয়েছে। র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি, র‌্যাবের স্ট্রাইকিং রিজার্ভ ফোর্স, সাদা পোশাকে টহল ও চেকপোস্টের মাধ্যমে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

 

সরেজমিনে দেখা যায়, রাজধানীর আব্দুল্লাহপুর, উত্তরা, কামারপাড়া, স্টেশন রোডসহ ময়দানের ভেতরে ও বাইরে বিভিন্ন স্থানে রয়েছে র‌্যাবের বিশুদ্ধ পানি ও শরবত সরবরাহের ব্যবস্থা। মুসল্লিরা পায়ে হেঁটে পথ পাড়ি দিচ্ছে। এর মধ্যে অনেকেই নিজেদের তৃষ্ণা মেটাতে পান করছে বিশুদ্ধ পানি ও শরবত। র‌্যাব সদস্যরাও মুসল্লিদের হাসিমুখে সেবা দিচ্ছেন।

 

বিশুদ্ধ পানি ও শরবত সরবরাহের বিষয়ে ময়দানে আগত মুসল্লি মুরাদ হোসেন বাংলানিউজকে জানান, আইনশৃঙ্খলা বাহিনীর কাছ থেকে পানি ও শরবত পান করা নিরাপদ। র‌্যাব পক্ষ থেকে মুসল্লিদের জন্য যে ব্যবস্থা করা হয়েছে সেটি অত্যন্ত ভালো একটি উদ্যোগ। আল্লাহ তাদের আরও সফলতা দান করুন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL