1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেলা আইনজীবী সমিতির কার্যকরী নির্বাচনে বিএনপির মনোয়নপত্র জমা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

জেলা আইনজীবী সমিতির কার্যকরী নির্বাচনে বিএনপির মনোয়নপত্র জমা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১১১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির (২০২৩-২৪) কার্যকরী নির্বাচনে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত এড. আহসান হাবীব শাহিন- সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান প্যানেলের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপি আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান। পরে বিকেলে নির্বাচন কমিশনার অতিরিক্ত পিপি আ: রহিম ও জিপি এড. মেরিনা বেগমের কাছে মনোনয়নপত্র জমা দেন।

এবার ১৭টি পদেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে যাচ্ছে বিএনপি। সভাপতি পদে এড. আহসান হাবীব শাহিন , সিনিয়র সহ-সভাপতি পদে এড. সুমন মিয়া, সহ-সভাপতি পদে এড. জুবের আলম জীবন, সাধারণ সম্পাদক পদে এড. এইচ এম আনোয়ার প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এড. জাহিদুল ইসলাম মুক্তা, কোষাধ্যক্ষ পদে এড. শেখ আঞ্জুম আহম্মেদ রিফাত, আপ্যায়ণ সম্পাদক পদে এড. আসমা হেলেন বিথী, লাইব্রেরী সম্পাদক পদে এড. মো. রোকন উদ্দিন, ক্রীড়া সম্পাদক পদে এড. রাসেল প্রধান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে এড. সারোয়ার জাহান, সমাজ সেবা সম্পাদক পদে এড. গোলাম সারোয়ার, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক পদে এড. হাবিবুর রহমান হাবিব, কার্যকরী সদস্য পদে এড. ফাতেমা খাতুন, এড. আবুল কালাম আজাদ, এড. মোহাম্মদ সুমন মিয়া, এড. আদনান মোল্লা, এড. সাজিয়া আক্তার।

 

জানাগেছে, এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন এড. সামসুল ইসলাম ভূইয়া। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন এড. আশরাফ হোসেন, এড. আবদুর রহিম, এড. মেরিনা বেগম এবং এড. সুখ চাঁদ সরকার । আপীল বোর্ডে দায়িত্ব পালন করবেন এড. ইমদাদুল হক তারাজুদ্দিন, এড. নুরুল হুদা এবং এড. হুমায়ুন কবির।

 

প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে আইনজীবী সমিতির নবনির্মিত ডিজিটাল বার ভবনের দ্বিতীয় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে । ১৬ জানুুয়ারি প্রার্থীতা যাচাই বাছাই ও প্রাথমিক বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে।

 

১৭ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারির মধ্যে প্রার্থীতা প্রত্যাহার এবং ১৯জানুয়ারি চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। মোট ভোটার ১১৫১জন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL