1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শুধু দুর্নীতির কথা বললে হবে না, সাথে প্রমাণ দিতে হবে- প্রধানমন্ত্রী শেখ হাসিনা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

শুধু দুর্নীতির কথা বললে হবে না, সাথে প্রমাণ দিতে হবে- প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ১১৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

যারা নিজেরাই দুর্নীতিগ্রস্থ, তারাই দুর্নীতির বিরুদ্ধে কথা বলছেন। শুধু দুর্নীতির কথা বললে হবে না, সাথে প্রমাণ দিতে হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে গণভবনে আওয়ামী লীগের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সভায় এ কথা জানান তিনি। বলেন, ১৪ বছর আওয়ামী সরকার ক্ষমতায় থাকার ফলেই দেশের এতো উন্নয়ন সম্ভব হয়েছে। দেশের উন্নতি অনেকেই স্বীকার করতে চায় না, তবে আওয়ামী লীগ যে ওয়াদা করে সে ওয়াদা রাখে।

 

নির্বাচনী ইশতেহার মাথায় রেখেই আওয়ামী লীগ জাতির কল্যাণে কাজ করে বলে এ সময় উল্লেখ করেন সরকার প্রধান।

 

শেখ হাসিনা আরও বলেন, করোনার পরে বিশ্বমন্দার মাঝে মানুষের জীবনযাত্রা সহজ করতে সরকার ভর্তুকি দিচ্ছে। মন্দার কারনে সরকার অনেক হিসাব নিকাশ করে চলছে। নিজের পায়ে দাঁড়ানোর কথা চিন্তা করতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL