ওয়ান্স এ প্লেয়ার, অলওয়েজ এ প্লেয়ার- তানভীর আহমেদ টিটু

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বিসিবি মিডিয়া সেল এর চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেছেন, সকল সাবেক ক্রিকেটাররা একটি প্লেটফর্মে আসার চিন্তা নিয়ে ২০১৯ সালে মাষ্টার ক্রিকেটার্স অব নারায়ণগঞ্জ এর যাত্রা শুরু হয়েছিলো। করোনার সময় খেলাধুলার সাথে জড়িতরা অনেকে সমস্যায় পড়েছিলো, এমনকি তারা সরকারের কাছে সাহায্যের আবেদনও করতে পারেনি। ওয়ান্স এ প্লেয়ার, অলওয়েজ এ প্লেয়ার। আমার দৃষ্টিতে, একজন প্লেয়ার কখনো অসহায় বা দুস্থ হতে পারে না। কারণ তাদের স্কিল সারা জিবনই তাদের সাথে থেকে যায়। একজন প্লেয়ার তার সমস্যার কথা আরেকটি প্লেয়ারকেই বলতে পারে, আর এজন্যই মাষ্টার ক্রিকেটার্স অব নারায়ণগঞ্জ প্লেটফর্মটার পরিকল্পনা। নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার হয়ে যারাই খেলেছে প্রত্যেকে এই সংগঠনের সদস্য। আমরা যারা সমাজে প্রতিষ্ঠিত হতে পেরেছে, তাদের দায়িত্ব খেলাধুলার বিস্তৃত ঘটানো।

 

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স গ্রাউন্ডে নীট কনসার্ণ মাষ্টার ক্রিকেটার্স অব নারায়ণগঞ্জ এর সিজন-৪ এর উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তানভীর আহমেদ টিটু বলেন, আমরা চাইলে যে কোন ধরনের খেলার আয়োজন করতে পারি। সেরকম পৃষ্টপোষকতা আমাদের আছে এবং তাদের আমি কৃতজ্ঞতা জানাচ্ছি। ভবিষ্যতে আমরা সবাইকে যদি খেলায় মগ্ন রাখতে পারি তাহলে আমাদের সন্তানেরা মাদক কিংবা অন্য কোন খারাপ কাজে জড়াবে না।

 

তিনি আরও বলেন, খেলার মাঠের লড়াই অবশ্যই থাকবে। এখানে অনেক ধরণের মনমালিন্য হতে পারে, আমরা হাশি মুখে সেই সকল বিষয় গুলো ফেস করবো।

 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেএমআরএস’র চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান জুয়েল ও সফটি বিডি লিমিটেড এর চেয়ারম্যান মোস্তাইন বিল্লাহ।

 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, নারায়ণগঞ্জ মাষ্টার ক্রিকেটার্স এর সংগঠনের সাধারণ সম্পাদক মাকসুদ উল আলম, সহ সভাপতি জাহাঙ্গীর আলম, রফিকুল হাসান রিপন, যুগ্ম সম্পাদক ডা. রাকিবুল ইসলাম শ্যামল, কোষাধ্যক্ষ তৌহিদ হোসেন শ্যামল, নারায়ণ সাহা তপু প্রমুখ।