গোলাম সারোয়ার এর স্মরণে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ক্যান্টিন সামাজিক সংগঠনের পক্ষ থেকে গোলাম সারোয়ার এর স্মরণে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন মহানগর যুবলীগের সভাপতি মো.শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু।

 

বুধবার (১০ জানুয়ারি) বিকালে উত্তর চাষাড়া প্রয়াত শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার এর বাস ভবন সংলগ্নে কম্বল বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

 

যুবলীগের নেতা সাজনু জানান, সদর, ফতুল্লা, বন্দর এ তিনটি এরিয়ার বিভিন্ন এলাকায় ৭শরও অধিক শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে । এছাড়াও এ কম্বল বিতরণে যেন বিলম্ব না ঘটে তাই কার্ডের মাধ্যমে শৃঙ্খলা বজায় রেখে কম্বল বিতরণ করা হয়েছে।

 

এছাড়াও যারা কার্ড পায়নি তাদেরকেও কম্বল দেওয়া হয়েছে। আমরা বিত্তবানরা অসহায় মানুষদের পাশে দাঁড়াবো তাদের পাশে থাকব। তাদের সহযোগিতা করব এটাই স্বাভাবিক একটি মনুষত্ব কাজ। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি ক্যান্টিন সামাজিক সংগঠনকে।

 

আমাদের সমাজে অনেক বিত্তবান রয়েছে এবং অসখ্য সামাজিক সংগঠন রয়েছে তাদের আহ্বান করবো এ শীত কালীন দুর্যোগে যেন অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়।

 

এসময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা গোলাম শরিফ, মহানগর স্বেচ্ছাসেবকলীগেরর সাবেক সভাপতি মো.জুয়েল হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক আলমামুন, হুমায়ন, যুবলীগ নেতা মো. ইমরান, স্বেচ্ছাসেবকলীগ সদস্য শেখ নয়ন, আবুল, সুমন, হাজী রনি প্রমুখ।