জামায়াত ইসলামীর উদ্যোগে অগ্নিকান্ডে পুরে যাওয়া গৃহহীনদের গৃহনির্মান করন উদ্বোধন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বন্দরে বাংলাদেশ জামায়াত ইসলামীর উদ্যোগে অগ্নিকান্ডে পুরে যাওয়া গৃহহীনদের গৃহনির্মান করন  উদ্বোধন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ জানুয়ারী) সকাল ৯টায় বন্দর উপজেলার কলাবাগস্থ ঝাউতলা এলাকায় গৃহনির্মান উদ্ধোধন আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

গৃহনির্মান করন উদ্ধোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জামায়াত ইসলামী কেন্দ্রীয় সূরা ও কর্মপরিষদ সদস্য মাওলানা মঈনউদ্দিন আহমেদ বলেন, আজকে এই অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ জামায়েত ইসলামের নায়েবে আমির ডা. শফিকুর রহমানের ষড়যন্ত্রমুলক মামলায় অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানাই। আমরা সরকারের কাছে দাবী জানাই।

 

সারা দেশ যখন সংকটময় পরিস্থিতি অতিক্রম করছে। এই অন্তিম সময়ে সকল দল যখন ঐক্যবদ্ধভাবে যুগোপযোগী আন্দোলনের কর্মসূচি ঘোষনা দেন। ঠিক সেই সময়ে সরকার ক্ষমতা হারানোর ভয়ে আতংকিত হয়ে ডা. শফিকুর রহমানকে গ্রেপ্তার করে একটি হয়রানী মুলক মামলা দেন।

 

আপনারা সবাই জানেন সেই মামলাটি কি? দেশের মানুষ কেউ বিশ্বাস করবে না ডা. শফিকুর রহমান জঙ্গী সংগঠনের সাথে জড়িত আছে। বাংলাদেশ জামায়াত ইসলামী কখনো জঙ্গীবাদকে সমর্থন করে না।

 

বন্দর উপজেলা জামায়েত ইসলামির আমির খোরশেদ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জামায়াত ইসলামির আমির মমিনুল হক,বন্দর ইউনিয়ন জামায়াত ইসলামির সভাপতি সামসুল হুদা, সেক্রটারী আব্দুল করিম, সদস্য জানে আলম, রেজাউল করিম এ্যাড. দিপু প্রমূখ।

 

তিনি আরো বলেন, বাংলাদেশ জামায়াত ইসলামী দেশে একটি সুশৃঙ্খল ইসলামী শাসনতন্ত্র কায়েম করতে চায়। জামায়াত ইসলামী কোরআনের আইন প্রতিষ্ঠা করতে চায়। যাতে দেশে পূণরায় শান্তি বজায় থাকে। দেশে বর্তমানে নিরব হাহাকার চলছে।

 

আমরা দোয়া করব যেন আল্লাহতায়ালা আমাদের সকল আযাব থেকে পরিত্রান দেন। দেশে যাতে পরিবর্তনের মাধ্যমে শান্তি ফিরে আসে। সরকারী দলের কয়েকজন ছাড়া সবাই পরিবর্তণ চায়। মহান আল্লাহতায়ালা যেন আমাদের পরিবর্তন এনে দেন। রাসুল (সঃ) এর দেখানো পথ অনুস্বরন করে যাতে জীবন চলার তৌফিক দান করেন।