বঙ্গবন্ধু ৫১ বছর আগে আজকের এই দিনে বাংলাদেশের মাটিতে পা রেখেছিলেন- খোকন সাহা

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, ১৬ই ডিসেম্বর আমরা মহান স্বাধীনতা লাভ করেছিলাম, কিন্তু ১৬ই ডিসেম্বর আমাদের স্বাধীনতার পূর্ণতা হয়নি। বঙ্গবন্ধু ৫১ বছর আগে আজকের এই দিনে বাংলাদেশের মাটিতে পা রেখেছিলেন জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ওই দিন বাঙ্গালি জাতি বিজয়ের পূর্ণতা লাভ করলেন।

 

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ১০টায় ২নং গেইট এলাকায় নারায়ণগঞ্জ আওয়ামী লীগের কার্যালয়ে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করার পর সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

খোকন সাহা বলেন, যেহেতু ১৩ তারিখে থেকে আমাদের সম্মেলন আসন্ন, সেহেতু আজকের এই কর্যক্রম এই পর্যন্তই সিমাবদ্ধ রাখলাম। প্রিয় ভাইয়েরা আমার, আমাদের আগামীতে যে সম্মেলন হবে, সেই সম্মেলন গুলো আপনারা সফল করবেন। এবং সম্মেলন যাতে সফল হয়, সেই লক্ষে আপনারা কাজ করবেন।

 

এসময় উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সহ সভাপতি এড. হান্নান আহমেদ দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, মহানগর আওয়ামী লীগ নেতা সুজিত সরকার প্রমুখ।