1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সুজন চৌধূরীর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

সুজন চৌধূরীর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৭৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন চৌধূরীর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (৯ জানুয়ারি ) উক্তর চাষাড়া চাঁন মারী এলাকায় ছাত্রলীগ নেতা মরহুম সুজনের বন্ধু মহলের আয়োজনে মরহুমের নিজ বাসভবন এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

সুজনের আত্মার মাগফেরাত কামনা করে সাধারণ সম্পাদক এড.বাদল বলেন, সুজন ছিলেন শামীম ওসমানের সুখদুঃখের সাথী পাশা পাশী সাধারণ মানুষেরও সুখদুঃখের সাথী ছিলেন। আজকে সুজনের বাসায় আসতে আমার নিজের কাছে লজ্জাবোধ করছিলাম।

 

একটা বছর পর সুজনের বাসায় এসেছি। সুজন আমাদের খুব আদরের ছেলে ছিল। আমি জানতাম না সুজন সোনারগাঁয়ের ছেলে ছিল। জানতাম ওচাষাড়ার ছেলে। আমি সুজনের পরিবারের পাশে আছি। তার স্ত্রীকে দেখতে গিয়ে ছিলাম আমাকে দেখে ঝড় ঝড় করে কেঁদে দিল।

 

আমার ভাবতে অবাগ লাগে এমন এক তরতাজা ছেলে চলে যাবে। আপনারা যারা নেতৃবৃন্দরা বন্ধু মহল রয়েছেন সবাই সুজনের পরিবারের প্রতি খোঁজখবর নিবেন। আপনারা সবাই সুজনের জন্য

 

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম ,  শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর কৃষকলীগের জিল্লুর রহমান লিটন, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সাবেক সভাপতি মো.জুয়েল হোসেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যকরী সদস্য আলমঙ্গীর হোসেন, জেলা ছাতলীগের সাবেক সভাপতি সাফায়াত আলম সানি, সহ-সভাপি মিজানুর রহমান সজিব, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান নান্নু,  মরহুম সুজনের পিতা মো.মন্টু সহ আওয়ামীলীগেরর নেতৃবৃন্দ ও এলাকার স্থানীয় গণ্যমান্য বেক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

মিলাদ ও দোয়া আয়োজকদের মধ্যে ছিলেন বন্ধুমহলের জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপি মাহাবুব আলম বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল হক ভূঁইয়া তানভির, নূরে-আলম রঞ্জু, আইন বিষয়ক সম্পাদক হাবিবুল্লা রানা, দপ্তর সম্পাদক নাজিম মমৃধা, জায়েস, রুবেল, আরমান, রেজা, আরিফ  সহ আসংখ্য বন্ধু মহলের বন্ধু গণ।

 

মরহুমের আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া  পরিচালনা করেন, চাঁনমারী রেল লাইন জামেমসজিদের ইমাম ও খতিব মুফতি আব্দুর রহমান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL