1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে তিন শতাধিক শীতার্ত সাধারন মানুষের মাঝে কম্বল বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

সোনারগাঁয়ে তিন শতাধিক শীতার্ত সাধারন মানুষের মাঝে কম্বল বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৮১ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে তিন শতাধিক শীতার্ত সাধারন মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।  ৯ জানুয়ারী সোমবার দুপুরে মগবাজার এলাকায় বঙ্গবন্ধু লাইব্রেরি মাঠে নারায়ণগঞ্জ সনমান্দী ইউনিয়ন পরিষদের আয়োজনে এ কম্বল বিতরণ করা হয়।

 

এসময় সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম।

 

জাহিদ হাসান জিন্নাহ বলেন,বর্তমান আওয়ামী লীগ সরকার সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। কয়েক দিন ধরে শীতের তীব্রতা বেড়েছে। অসহায় মানুষেরা কষ্ট পাচ্ছে। তাদের কষ্ট লাঘবের জন্য প্রধানমন্ত্রীর উপহার কম্বল বিতরণ করছি। এতে অসহায় মানুষের সামান্যতম উপকার হলেও কৃতজ্ঞ থাকব। সনমান্দী ইউনিয়নবাসীর প্রয়োজনে আমরা তাদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকব।

 

রেজওয়ান উল ইসলাম বলেন-এই শীতবস্ত্র সামগ্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে আপনাদের জন্য উপহার হিসেবে এনেছি। শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছেন।

 

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু এদেশের মানুষের জন্য নিজের জীবন দিয়ে গেছেন। আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এদেশের মানুষকে সুখী করার জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন। তিনি সমবেত সবাইকে বলেন, আপনারা সবাই জননেত্রীর জন্য দোয়া করবেন। বাংলাদেশেকে নিরাপদ রাখার জন্য তার আরও বহু বছর বেঁচে থাকা দরকার।

 

এছাড়াও  উপস্থিত ছিলেন এসময় আরও উপস্থিত ছিলেন,সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি হাজী জসীমউদ্দীন চৌধুরী সনমান্দি ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জামালউদ্দিন, আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম মোল্লা, নুরুল ইসলাম টিক্কা মেম্বার, শাহিনা মেম্বার,  তরিকুল ইসলাম, সজিব আহমেদ সহ প্রমুখ।  সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ ও যুবলীগ সহ অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL