1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সকল ওয়ার্ড কমিটি গুলো আগামী ১৩ জানুয়ারি থেকে শুরু করে ১১ ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন করা হবে - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সকল ওয়ার্ড কমিটি গুলো আগামী ১৩ জানুয়ারি থেকে শুরু করে ১১ ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন করা হবে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ১১১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আওতাধীন সকল ওয়ার্ড কমিটি গুলো আগামী ১৩ জানুয়ারি থেকে শুরু করে ১১ ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন করা হবে।

 

রোববার (৮ জানুয়ারি) ২নং গেই এলাকায় অবস্থিত দলিও কার্যালয়ে আয়োজিত মহানগর আওয়ামী লীগের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

 

তিনি বলেন, আগামী ১৩ জানুয়রি থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত আমাদের ওয়ার্ড কমিটি গুলো সম্পন্ন করার কাজ শুরু হবে। প্রতিটি ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে এবং ত্যাগি নেতাদের সমন্বয়ে প্রতিটি কমিটি গঠন করা হবে।

 

এ বিষয়ে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, কেন্দ্র নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আওতাধীন সকল ওয়ার্ড কমিটি গুলো ১ মাসের মধ্যে গঠন করার নির্দেশ দিয়েছি। আমরা সকলের সহযোগিতায় আশা করি কাজটি দ্রুত সম্পন্ন করতে পারবো। আমরা এই কাজটি বন্দরে থেকে শুরু করতে চাই।

 

জানা গেছে, প্রতিটি থানা/উপজেলার ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের দায়িত্ব মহানগর আওয়ামী লীগের বিভিন্ন শীর্ষ নেতৃবৃন্দের উপর দেয়া হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL