1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রাজনীতিতে আমাদের কোন ওয়ারিশ নাই- খোকন সাহা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

রাজনীতিতে আমাদের কোন ওয়ারিশ নাই- খোকন সাহা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৮৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, এতদিনের রাজনীতিতে আমিও আমার পরিবারের কাউকে রাজনীতিতে আনি নাই, আনোয়ার ভাইও তার পরিবারের কাউকে আনে নাই। রাজনীতিতে আমাদের কোন ওয়ারিশ নাই। তাই আমি মনে করি, এই মহানগর এলাকার তৃণমুলের নেতা-কর্মীরাই আমাদের ওয়ারিশ।

 

রোববার (৮ জানুয়ারি) ২নং গেই এলাকায় অবস্থিত দলিও কার্যালয়ে আয়োজিত মহানগর আওয়ামী লীগের এক জরুরি সভায় তিনি এসব কথা বলেন।

 

এসময় মহানগর আওয়ামী লীগের আওতাধীন সকল ওয়ার্ড কমিটি গুলো আগামী ১ মাসের মধ্যে সম্পুর্ন করার সিদ্ধান্ত নেয়া হয়।

 

খোকন সাহা বলেন, আনোয়ার ভাই যে বক্তব্য দিছে, ওই বক্তব্যই আমার বক্তব্য। আমরা আনোয়ার ভাইয়ের বক্তব্যর সাথে একমত পোষন করছি। ২০০১ এর পরে বা তারও আগে দলের জন্য যারা নিবেদিত প্রান ছিলো কমিটি গুলো গঠনের ক্ষেত্রে তাদের প্রাধান্য দেয়া হবে।

 

এসময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, সহ সভাপতি এড. হান্নান আহমেদ দুলাল, সহ সভাপতি মো. রবিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলি খোকন, নাজমুল আলম সজলসহ অনেকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL