1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ‘সাফিন স্মৃতি নাইট ডিগবল টুর্নামেন্ট সিজন-৩ ২০২৩’ উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ‘সাফিন স্মৃতি নাইট ডিগবল টুর্নামেন্ট সিজন-৩ ২০২৩’ উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৯১ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

সোনারগাঁয়ে সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্হার আয়োজনে ‘সাফিন স্মৃতি নাইট ডিগবল টুর্নামেন্ট সিজন-৩ ২০২৩’ উদ্বোধন করা হয়েছে।

 

শুক্রবার (০৬ই জানুয়ারী) সন্ধ্যা ৭ টায় সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ ডিগবল টুর্নামেন্ট ২০২৩ইং উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।

 

নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালের সভাপতিত্বে ‘সাফিন স্মৃতি নাইট ডিগবল টুর্নামেন্ট’র উদ্বোধনী অনুষ্ঠান প্রধান অতিথি উদ্বোধন করেন নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টি অতিরিক্ত মহাসচিব ঢাকা বিভাগ লিয়াকত হোসেন খোকা।

 

আল মদিনা শপিং মল এর স্পনসর এর উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- হাজী মাজহারুল ইসলাম। সোনারগাঁয়ে থেকে এই টুর্নামেন্টে ৩২ টি দল অংশ করবেন। উদ্ধোধনী খেলায় অংশ গ্রহণ করেন অগ্নীবিনা বনাম পৌরসভা ফেন্স মিডয়া।

 

আরো উপস্থিত ছিলেন সোনারগাঁও প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর সোনারগাঁ প্রতিনিধি আলআমিন তুষার,সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব সিকন্দার আলী মাষ্টার,সোনারগাঁ পৌরসভা স্বেচ্ছাসেবকপার্টির আহবায়ক ওমর ফারুক টিটু, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব হারুন উর রশিদ মেম্বার,নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সদস্য ও সনমান্দী ইউনিয়ন ৪নং ওয়ার্ড সভাপতি  জাতীয় পার্টি সভাপতি ফিরোজ আহমেদ মেম্বার,সোনারগাঁ ক্রীড়া সংস্থা যুগ্ম সাধারণ সম্পাদক কবির প্রধান,দেলোয়ার হোসেন মিন্টু ,কোষাধ্যক্ষ নজরুল ইসলাম,সদস্য সেলিম প্রধানসোনারগাঁ ক্রিকেট একাডেমির প্রতিষ্ঠাতা মিলন বাবু ‘সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL