বছরের প্রথম দিনে ছাত্র ছাত্রীদের হাতে নতুন বই তুলে দিলেন আব্দুল করিম বাবু

  • সকাল নারায়ণগঞ্জ

বছরের প্রথম দিনে ছাত্র ছাত্রীদের হাতে নতুন বই তুলে দিলেন নাঃগঞ্জ সিটি কর্পোরেশন এর প্যানেল মেয়র ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলরআব্দুল করিম বাবু।

সারা দেশের ন্যায় রবিবার সকালে নাসিক ১৭নং ওয়ার্ড বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উৎসবের আয়োজন করা হয়। এসময়প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন কাউন্সিলর বাবু।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেছেন, ‘নতুন বছরের প্রথম দিনে একযোগে সারাদেশে প্রাথমকি ওমাধ্যমকি পর্যায়ে বিনামূল্যে বই বিতরণ করে সরকার সারাবিশ্বে নজির স্থাপন করেছে। বিগত ১১ বছর ধরে আওয়ামীলীগ সরকারবিনামূল্যে এই বই বিতরণ করে আসছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই এই অসম্ভব কাজটি সম্ভব হয়েছে।

তিনি আরো বলনে, ‘১৭নং ওর্য়াডরে সমস্যাসমূহকে চিহিৃত করে তা আগে সমাধানের চেষ্টা করছি। মাদক, বাল্যবিবাহ, জঙ্গীবাদ ওদূর্নীতিবাজদের সাথে কোন আপোষ নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দেশবাসীর কথা চিন্তা করেন।দেশের মানুষের কল্যাণে তিনিঅক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। যার ফলশ্রুতিতে বাংলাদেশ বর্তমানে বিশ্বরে অন্যান্য দেশের কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

এইসময় উপস্থিত ছিলেন অত্র স্কুলের সভাপতি ও শিক্ষকবৃন্দ।