1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাখাওয়াত হোসেনের নেতৃত্বে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে ঢাকার গনমিছিলে যোগদান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সাখাওয়াত হোসেনের নেতৃত্বে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে ঢাকার গনমিছিলে যোগদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৭২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

বিএনপির ঢাকার গণমিছিলকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্যসচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণকরেছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুর দুইটায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সরকারের পদত্যাগসহ ১০দফা দাবি ও বিএনপি’র  চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ নেতৃবৃন্দেরমুক্তির দাবিতে এই গণমিছিল কর্মসূচির আয়োজন করেন বিএনপি।

একসময় গণমিছিলে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সরকারের পদত্যাগসহ  বিএনপির চেয়ারপার্সনখালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ  গ্রেপ্তার কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তি ও মামলা প্রত্যাহার দাবি জানিয়েশ্লোগান দেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর এড. সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, এমএইচ মামুন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, এড. এইচ এম আনোয়ার প্রধান, বরকত উল্লাহ, সাখাওয়াত ইসলাম রানা, কামরুল হাসান চুন্নু সাউদ, শাহিন আহমেদ, মাহমুদুর রহমান, মাসুদ রানা, মাকিত মোস্তাকিম শিপলু, ফারুক হোসেন, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদকমমিনুর রহমান বাবু, বিএনপি নেতা নাজমুল হক রানা, হারুন অর রশিদ লিটন, নজরুল ইসলাম সরকার, জাহিদ খন্দকার, আবুলহোসেন, মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপন, যুবদল নেতা মোহাম্মদ শহিদুল্লাহ, সাইফুলইসলাম আপন, পারভেজ খান, মানিক বেপারী, মহানগর শ্রমিক দলের আহ্বায়ক এস এম আসলাম, মহানগর মহিলা দলের সভানেত্রীদিলারা মাসুদ ময়নাসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL